গাজীপুরে জামায়াতের শীতবস্ত্র বিতরণ

গাজীপুর সংবাদদাতা

গাজীপুরে বৃহস্পতিবার গভীর রাতে মহানগর জামায়াতের পক্ষ থেকে অসহায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। কনকনে শীতের মধ্যে জয়দেবপুর রেলস্টেশনসহ পাশের এলাকায় এ শীতবস্ত্র বিতরণ করা হয়। এ সময় গাজীপুর মহানগর জামায়াতের আমির অধ্য এস এম সানাউল্লাহ, সেক্রেটারি খায়রুল হাসান, জয়দেবপুর উত্তর থানা জামায়াতের আমির ছাদেকুজ্জামান খান, জয়দেবপুর দণি থানা জামায়াতের আমির মনির হোসাইন খানসহ অন্যান্য নেতা উপস্থিত ছিলেন।
বৃহস্পতিবার গভীর রাতে রেলস্টেশনে শুয়ে থাকা অসহায় শীতার্ত মানুষের গায়ে কম্বল জড়িয়ে দেয়ার সময় স্টেশনে ডিউটিরত পুলিশ ও আনসার সদস্যরাও তাদের সহযোগিতায় এগিয়ে আসেন।
এ দিকে নগরীর বিভিন্ন এলাকায় জামায়াতের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ অব্যাহত রয়েছে। শীতবস্ত্র বিতরণে টঙ্গীতে মহানগর আমিরের সাথে অংশ নেন সাংগঠনিক সেক্রেটারি আফজাল হোসাইন, টঙ্গী পশ্চিম থানা জামায়াতের নায়েবে আমির কামরুজ্জামান খান মামুন, সেক্রেটারি আবু তাকি-সহ অন্যান্য নেতা।
গাছা সাংগঠনিক থানায় শীতবস্ত্র বিতরণকালে মহানগর আমিরের সাথে ছিলেন সিটি জামায়াতের সাংগঠনিক সেক্রেটারি আফজাল হোসাইন, গাছা আমির হাফেজ মোতালিব হোসেন ও সেক্রেটারি মিয়াজ উদ্দিনসহ স্থানীয় নেতারা।
জয়দেবপুর উত্তর সাংগঠনিক থানায় শীতবস্ত্র বিতরণকালে মহানগর আমিরের সাথে ছিলেন থানা আমির ছাদেকুজ্জামান খান, অধ্য শরীফুল ইসলাম, মাওলানা আবু তাহের ও মাওলানা আব্দুস সামাদসহ স্থানীয় নেতরা।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.