দেশ শেখ হাসিনার নেতৃত্বে বদলে গেছে : হাছান মাহমুদ

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে। দেশের মানুষের মাথাপিছু আয় ৯ শ’ ডলার থেকে ১৭ শ’ ডলারে উন্নীত হয়েছে। মানুষের ক্রয়মতা আগের তুলনায় দ্বিগুণের চেয়ে বেড়েছে। দেশে ৯ বছরে যেসব উন্নয়ন হয়েছে ৯ বছর আগে এর লেশমাত্র ছিল না। বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে বদলে গেছে।
গতকাল সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডির রবীন্দ্র সরোবরে বর্তমান সরকারের চার বছর পূর্তি উপলে বাংলার মুখ আয়োজিত এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। বাংলাদেশ ডিজিটাল দেশে পরিণত হয়েছে উল্লেখ করে ড. হাছান মাহমুদ বলেন, প্রায় সবার হাতে মোবাইল ফোন। ১৬ কোটি মানুষের হাতে প্রায় ১৪ কোটি সিম।
পদ্মা সেতু নিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সাম্প্রতিক বক্তব্যের কড়া সমালোচনা করে হাছান মাহমুদ বলেন, কিছু কিছু মানুষ বুড়ো হলে একধরনের রোগ হয়। সেই রোগের নাম ডিমেনসিয়া। এই রোগ হলে মানুষ আবোল তাবোল কথা বলে। সম্ভবত এই রোগে উনাকে ধরেছে, তাই তিনি হয়তো পদ্মা সেতু নিয়ে আবোল তাবোল বকছেন।
আয়োজক সংগঠনের সভাপতি সাইফুল আলম বাশারের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেনÑ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মির্জা এম এ জলিল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, স্বাধীনবাংলা বেতার কেন্দ্রের কণ্ঠশিল্পী মনোরঞ্জন ঘোষাল, সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল শামিম প্রমুখ।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.