বৃষ্টির পর জুনিয়র টাইগারদের ঝড়
বৃষ্টির পর জুনিয়র টাইগারদের ঝড়

বৃষ্টির পর জুনিয়র টাইগারদের ঝড়

নয়া দিগন্ত অনলাইন

বৃষ্টির পর ঝড় তুলেছে জুনিয়র টাইগাররা। আজ অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ১০ ওভারে বাংলাদেশের সংগ্রহ ১ উইকেট ৮২ রান। নিউজিল্যান্ডে নামিবিয়ার বিরুদ্ধে খেলতে নেমেছে বাংলাদেশ।
বৃষ্টির কারণে খেলা শুরু হতে দেরি হয়। তারপর টসে হেরে ব্যাট করতে নামে বাংলাদেশ। শুরু থেকেই বাংলাদেশের টার্গেট ছিল বড় স্কোর করা। মোহাম্মদ নাইম আর পিনাক ঘোষ সেই টার্গেটেই ব্যাট করতে নামেন। নাইম ২৮ বলে ৪২ রান করে অপরাজিত রয়েছেন। তিনি ৬টি চার আর ১টি ছক্কা হাঁকিয়েছেন। এখন তার সাথে আছেন সাইফ হাসান।
পিনাক ১৭ বলে ২৬ রান করে আউট হয়েছেন।

জিম্বাবুয়ে দল ঢাকায়

ক্রীড়া প্রতিবেদক

১৫ জানুয়ারি থেকে শুরু হচ্ছে বাংলাদেশ, শ্রীলঙ্কা ও জিম্বাবুয়েকে নিয়ে ত্রিদেশীয় সিরিজ। এই সিরিজের জন্যই অবশেষে ঢাকায় পা রেখেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। দুই-দুইবার তারিখ পেছানোর পর গতকাল বিকেলে গ্রায়েম ক্রেমারের নেতৃত্বাধীন জিম্বাবুয়ে বাংলাদেশে এলো। সিরিজের আরেক দল শ্রীলঙ্কার আজ সকালে আসার কথা রয়েছে।
সূত্র মতে, জিম্বাবুয়ের খেলোয়াড় ও কর্মকর্তাদের বাংলাদেশে আসার বিমানের টিকিট সঠিক সময়ে না পাওয়াতেই এই বিড়ম্বনা অথবা অপেক্ষা। এই শিডিউল পেছানোর কারণে একমাত্র প্রস্তুতি ম্যাচটিও খেলতে পারছে না জিম্বাবুয়ে। জিম্বাবুয়ে দলের বাংলাদেশে আসার কথা ছিল গত ১০ জানুয়ারি। হঠাৎ করেই জানা যায়, এক দিন পিছিয়ে ১১ জানুয়ারি আসবে জিম্বাবুয়ে ক্রিকেট দল। পরে জানা যায়, ১১ জানুয়ারিও নয়, আসবে ১২ জানুয়ারি। দুই দফা পেছানোর পর অবশেষে বাংলাদেশে এসে পৌঁছাল দলটি।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.