ঝিনাইদহ পৌরভবনে চুরি : খোয়া গেছে ৩ লাখ টাকা

ঝিনাইদহ সংবাদাতা

ঝিনাইদহ পৌরভবনে চুরি সংঘটিত হয়েছে। ভবনের সাতটি কক্ষের তালা ভেঙে তছনছ করা হয়েছে আলমারির ড্রয়ার। এ থেকে প্রায় তিন লাখ টাকা চুরি করা হয়েছে। গতকাল শনিবার রাতে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন পৌরসভার সচিব আজমল হোসেন।
তিনি আরো জানান, একজন মুখোশ পরা চোর পৌরভবনের মূল গেটের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। এরপর দ্বিতীয় তলায় নাইট গার্ডের কক্ষে তালা লাগিয়ে নিচতলার হিসাব বিভাগ, লাইসেন্স, জরিপ, স্বাস্থ্য, বাজার শাখা, কর বিভাগ ও সচিবের কক্ষের তালা ভেঙে ফেলে। তিনি আরো জানান, কক্ষগুলোর ভেতরে প্রবেশ করে আলমারির তালা ও ড্রয়ার ভেঙে টাকা লুটে নেয় ওই চোর। প্রায় এক ঘণ্টা ১০ মিনিট ধরে চোর এ ঘটনাটি ঘটিয়েছে বলে দাবি করেন সচিব। তিনি আরো বলেন, পৌরসভার নিজস্ব সিসিটিভি ক্যামেরায় চোরের এ অপকর্মের রেকর্ড রয়েছে। সিসিটিভির ধারণ করা ফুটেজে দেখা যায় রাত ২টা থেকে লুঙ্গিপরা ও মুখোশপরা চোর ঘটনাটি ঘটনায়। সকাল ৭টার দিকে এ চুরির ঘটনাটি জানতে পারেন পৌরসভার সচিব। ঘটনাস্থল পরিদর্শন করেছে ঝিনাইদহ সদর থানা পুলিশ।
ঝিনাইদহ সদর থানার ওসি শেখ এমদাদুল হক বলেন, পৌরভবনে চুরির ঘটনাটি রহস্যজনক। সিসিটিভির ফুটেজ পরীক্ষা করা হচ্ছে। ঘটনার সাথে জড়িতকে আটককের চেষ্টা চলছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.