রূপগঞ্জে অপহৃত গৃহবধূ উদ্ধার : অপহরণকারী গ্রেফতার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে অপহরণের ছয় দিন পর সালমা খাতুন নামে এক গৃহবধূকে উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার দুপুরে রাজধানীর টিকাটুলি এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এর আগে বৃহস্পতিবার রাতে উপজেলার তারাব সুলতানবাগ এলাকা থেকে অপহরণকারী মাহবুব মিয়াকে গ্রেফতার করা হয়। মাহবুবের স্বীকারোক্তি অনুযায়ী সালাম খাতুনকে উদ্ধার করা হয়।
গৃহবধূ সালমা খাতুন সুলতানবাগ এলাকার আবদুল হকের মেয়ে। গ্রেফতারকৃত মাহাবুব মিয়া পিরোজপুর জেলার নেছারাবাদ থানার চিলতালা এলাকার শাহজাহান মিয়ার ছেলে।
গৃহবধূর বাবা আবদুল হক জানান, তিন বছর আগে উপজেলার তারাব পোড়াবাড়ি এলাকার শাহ আলমের ছেলে শাহাদাত হোসেনের সাথে তার মেয়ে সালমা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে সায়মন নামে এক সন্তান জন্ম হয়। মেয়ের জামাই শাহাদাত হোসেন স্থানীয় শবনম ভেজিটেবল ফ্যাক্টরিতে চাকরি করেন। শাহাদাত হোসেনের সাথে মাহাবুব নামে আরো একজন চাকরি করেন। সম্পর্কের কারণে শাহাদাত হোসেন বাড়িতে না থাকার সময়ে মাহাবুব গিয়ে সালমা খাতুনকে কুপ্রস্তাবসহ বিভিন্ন প্রলোভন দেখাত। এ সবে রাজি না হওয়ায় সালমা খাতুনকে অপহরণসহ প্রাণনাশের হুমকি দিত মাহাবুব। গত ৬ জানুয়ারি সালমা খাতুন বাপের বাড়ির উঠানে ঘোরাফেরা করার সময় মাহাবুবসহ তিন-চারজন দুর্বৃত্ত এসে তাকে অপহরণ করে নিয়ে যায়।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ওসি ইসমাইল হোসেন বলেন, অপহরণের ঘটনায় মামলা হয়েছে। অপহরণকারী মাহাবুবকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হবে।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.