স্বেচ্ছাসেবক দল নেতা ইয়াসিনের মুক্তি দাবি

নিজস্ব প্রতিবেদক

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলীকে মিথ্যা, বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত হয়রানিমূলক মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদে দেশের বিভিন্ন জেলা ও মহানগরে বিক্ষোভ করেছে সংগঠনের নেতাকর্মীরা।

স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণ, ঢাকা মহানগর উত্তর, ঢাকা জেলা, লক্ষীপুর, সিরাজগঞ্জ, চাঁদপুর, মুন্সিগঞ্জ, মানিকগঞ্জ, টাঙ্গাইল, পাবনা, রাজশাহী, পঞ্চগড়, ব্রাহ্মণবাড়িয়া, ময়মনসিংহ দক্ষিণ, নারায়ণগঞ্জ, ফেনীসহ বেশ কয়েকটি জেলায় বিক্ষোভ ও প্রতিবাদ কর্মসূচী পালিত হয়।

এদিকে ইয়াসিন আলীর বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও রাজনৈতিক হয়রানিমূলক মামলায় আদালত কর্তৃক রিমান্ড মঞ্জুর করায় স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এক বিবৃতিতে বলেন, সরকার সংবিধান ও আইনের শাসণের তোয়াক্কা না করে ব্যক্তি স্বাধীনতার ওপর নির্মম ও নিষ্ঠুর আচরণ করে চলেছেন। সরকারের অন্যায়, অবিচার ও অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদী কণ্ঠকে দমন করার জন্য রাজপথের নির্ভীক ও সাহসী সৈনিকদের কারাগারে প্রেরণ করে রিমান্ডের নামে তাদের ওপর নিষ্ঠুর ও নির্মম অত্যাচার করা হয়, যেন তারা আর রাজপথে নামতে সাহস না পায়। নেতৃদ্বয় অবিলম্বে ইয়াসিন আলীর রিমান্ড এবং তার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.