পোশাকে উৎসব

আয়োজন

ফাল্গুন ও ভালোবাসা দিবসে রঙ বাংলাদেশের আয়োজন
ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশ প্রস্তুত নতুন সংগ্রহে আপনাদের সাজাতে।
চমৎকার এ সংগ্রহে আছে শাড়ি, সালোয়ার-কামিজ, পাঞ্জাবি, শার্ট, টিশার্ট আর বেবি ড্রেস আর উপহারসামগ্রী হিসেবে আছে মগ, গয়না ও শোপিস। পোশাকে বিভিন্ন আঙ্গিকে কল্কা মোটিফ ব্যবহার করা হয়েছে।
বরাবরের মতো রঙ বাংলাদেশ তার বৈশিষ্ট্য বজায় রেখে জমিন অলঙ্করণ মাধ্যম হিসেবে ব্যবহার করেছে ব্লক প্রিন্ট, স্ক্রিন প্রিন্ট, মেশিন ও হ্যান্ড এমব্রয়ডারি। আর অনুষঙ্গ হিসেবে রয়েছে ট্যাসেল। ভালোবাসা দিবসের পোশাকও রাখা হয়েছে সাধ্যের মধ্যে।
যোগাযোগ : ০১৭৭৭৭৪৪৩৪৪


ফাল্গুনে অঞ্জন’স
বাঙালিয়ানার প্রাণের বসন্ত উৎসবকে আরো রঙিন করতে অঞ্জন’স সাজিয়েছে বিশেষ ফাল্গুন সংগ্রহ। ফুলেল নকশা, জামদানির ছাপচিত্র ও স্ট্রাইপ কাপড়ের রিবন মোটিফ হিসেবে বৈচিত্র্যতা এনেছে এবারের ফাল্গুন ও ভালোবাসা দিবসের জন্য তৈরি পোশাকগুলোয়। তরুণীদের জন্য রঙ ও ডিজাইন ভিন্নতায় আনা হয়েছে শাড়ি, সালোয়ার-কামিজ, লং কুর্তা। ব্লকপ্রিন্ট, স্ক্রিনপ্রিন্ট ও মেশিন এমব্রয়ডারি থাকছে ভ্যালু এডিশন হিসেবে। পাশাপাশি তরুণদের জন্য পাঞ্জাবির বিশেষ ডিজাইনগুলোতে কাপড়ের ক্যানভাস থাকছে একরঙা, এ লাইন প্যাটার্ন ও প্রিন্ট নির্ভর। নেকলাইন থাকছে গোলাকার তবে কনট্রাস্ট থাকছে ডিজাইনে। বড়দের পাশাপাশি রয়েছে শিশুদের ফাল্গুনের পোশাক। ঘরে বসে অনলাইনেও ফেসবুক ফ্যান পেইজে পাবেন পোশাকের বিস্তারিত আপডেট।
ঠিকানা : fb/anjans.bd

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.