আশুলিয়ায় গভীর রাতে বাসে ডাকাতি : একজন নিহত, আহত ২

আশুলিয়া (ঢাকা) সংবাদদাতা

ঢাকার আশুলিয়ায় সোমবার দিবাগত গভীর রাতে একটি যাত্রীবাহী ডাকাতির ঘটনা ঘটেছে। এতে ডাকাতদের আঘাতে বাসের চালক নিহত এবং হেলপার ও সুপারভাইজার আহত হয়েছেন।

নিহত চালকের নাম শাহজাহান (৪২)। তিনি টাঙ্গাইল সদর থানার চরজানা গ্রামের মৃত দিশা মিয়ার ছেলে। আহতরা হলেন, সুপারভাইজার শহীদুল খান (৩৫) ও হেলপার বাদশা মিয়া (৩২)। এদের দু’জনের বাড়িই টাঙ্গাইল সদরে বলে প্রাথমিকভাবে জানা গেছে। শহীদুল হক খানকে আশুলিয়ার গণস্বাস্থ্য হাসপাতালে ও বাদশা মিয়ার অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, টাঙ্গাইল থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা ধলেশ্বরী পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-১১-৬৪৪৬) নবীনগর-চন্দ্র মহাসড়কে আশুলিয়ার শ্রীপুর এলাকায় ডাকাতদের কবলে পড়ে। ১২-১৩ জনের ডাকাতদল প্রথমেই চালককে কুপিয়ে আহত করে গাড়ির নিয়ন্ত্রণ নিয়ে নেয়। এ সময় গাড়িটির হেলপার ও সুপারভাইজারকেও আঘাত করা হয়। পরে ডাকাতরা সর্বস্ব ছিনিয়ে নিয়ে নন্দন পার্কের কাছে কবিরপুর এলাকায় যাত্রীদের নামিয়ে দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাস থেকে ড্রাইভার, সুপারভাইজার ও হেলপারকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার চালক শাহজাহানকে মৃত বলে ঘোষণা করে।

ঘটনাটি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) আতাউর রহমান।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.