এসমে রাব্বি
এসমে রাব্বি

প্রবেশপত্র বদলের ঝামেলায় পরীক্ষা দিতে পারলো না রাব্বি

পাথরঘাটা (বরগুনা) সংবাদদাতা

চলতি এসএসসি পরীক্ষায় অন্য ছাত্রের সাথে প্রবেশপত্র পরিবর্তনজনিত সমস্যায় পড়ে দেড় ঘন্টা পর কেন্দ্রে উপস্থিত হলেও পরীক্ষা দেয়া হয়নি এসমে রাব্বি নামের এক পরীক্ষার্থীর। মঙ্গলবার পাথরঘাটা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের পরীক্ষা কেন্দ্রে এ ঘটনা ঘটে। আজ তার ইতিহাস বিষয়ের পরীক্ষা ছিলো।

রাব্বি পাথরঘাটা কেএম পাইলট মাধ্যমিক বিদ্যলয়ের মানবিক শাখার অনিয়মিত ছাত্র ও সদর ইউনিয়নের বড়ইলা গ্রামের মো: ইদ্রিস মিয়ার ছেলে। তার পরীক্ষার রোল নম্বর-৮২৭১৬৭ ও রেজি নম্বর-১৪১৫১০৯৪৩২।

পরীক্ষার্থী রাব্বি জানায়, গত ১০ ফেব্রুয়ারি গণিত পরীক্ষা দিতে এলে পরীক্ষা শেষে পাশের পরীক্ষার্থী জাকারিয়ার সাথে পরীক্ষার প্রবেশ পত্র পরিবর্তন হয়ে যায়। পরে মঙ্গলবার ইতিহাস পরীক্ষা দিতে এলে তখন তার চোখে পরে ওই প্রবেশপত্র তার না। তাৎক্ষণিক রাব্বি পরীক্ষার কেন্দ্র সচিব মো: তরিকুল ইসলাম রেজাকে জানায়। পরে বদলি হওয়া ছাত্রের কাছ থেকে তার প্রবেশপত্র নিয়ে আসতে প্রায় দেড় ঘণ্টা দেরি হয়ে যায়।

কেন্দ্র সচিব তারিকুল ইসলাম রেজা বলেন, রাব্বি দেড় ঘন্টা পরে পরীক্ষা হলে আসায় বিধিগতভাবে তাকে পরীক্ষা দিতে দেয়া হয়নি। তিনি আরও জানান, বিষয়টি তাৎক্ষণিক শিক্ষা বোর্ড ও ইউএনও স্যারকে অবহিত করেছি।

পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: হুমায়ুন কবির বলেন, রাব্বি দেড় ঘন্টা পর পরীক্ষার হলে আসায় তার পরীক্ষার অনুমতি দেয়া হয়নি।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.