বৃহস্পতিবার খালেদা জিয়ার আপিল
বৃহস্পতিবার খালেদা জিয়ার আপিল

বৃহস্পতিবার খালেদা জিয়ার আপিল

নিজস্ব প্রতিবেদক

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পক্ষে আগামী বৃহস্পতিবার উচ্চ আদালতে আপিল করা হবে বলে জানিয়েছেন তার আইনজীবী সানাউল্লাহ মিয়া।

আজ মঙ্গলবার সানাউল্লাহ মিয়া নয়া দিগন্তকে বলেন, রায়ের সার্টিফাইড কপি বুধবার দুপুর ২টার পর পাওয়া যাবে বলে আদালত থেকে জানতে পেরেছি। আমরা যদি কাল রায়ের কপি পাই তাহলে পরের দিন অর্থাৎ বৃহস্পতিবার আপিল আবেদন করতে পারব।

আপিল আবেদনের পরে বেগম জিয়ার বিরুদ্ধে যদি প্রোডাকশন অ্যারেস্ট জারি হয় তাহলে তা প্রত্যাহারের আবেদন জানানো হবে বলে জানান সানাউল্লাহ মিয়া।
তিনি বলেন, ‘আমরা ওকালতনামায় বেগম জিয়ার স্বাক্ষর নিতে এসেছিলাম। কারণ আমরা শুনেছি তার বিরুদ্ধে প্রোডাকশন অ্যারেস্ট জারি হয়েছে। তবে কারা কর্তৃপক্ষ জানিয়েছে, খালেদা জিয়ার বিরুদ্ধে কোনো প্রোডাকশন ওয়ারেন্ট আসেনি। তাই ওকালতনামা জেল সুপারের কাছে রেখে এসেছি।

গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন আদালত। ওই দিনই আদালত থেকে খালেদা জিয়াকে পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের পুরাতন ঢাকা কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.