বগুড়ায় বিএনপির অবস্থান কর্মসূচি পালিত

বগুড়া অফিস

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান কে সাজা দেয়ার প্রতিবাদে অবস্থান কর্মসূচী পালন করেছে বগুড়া জেলা বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত শহরের নবাব বাড়ী সড়কে জেলা বিএনপি কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচী চলাকালে সভাপতির বক্তব্য দেন দলের জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম।

তিনি তার বক্তব্যে বলেন, পুলিশকে অন্যায়ভাবে ব্যবহার করে শান্তিপূর্ণ কর্মসূচীতে বাধা দেয়া হচ্ছে। কাঁটাতারের বেরিকেড দিয়ে নেতাকর্মীদের অবস্থান কর্মসূচিতে যেতে দেয়া হয়নি। আগামী দিনে তীব্র আন্দোলন গড়ে তুলে খালেদা জিয়াকে মুক্ত করা হবে। নইলে আমরা ঘরে ফিরে যাব না। তিনি খালেদা জিয়াকে আরো তিন মামলায় গ্রেফতার দেখানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
কর্মসূচিতে নেতৃবৃন্দের মধ্যে অংশ নেন চেয়ারপার্সনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু , কেন্দ্রীয় সদস্য জয়নাল আবেদীন চাঁন, মুক্তিযোদ্ধা মোহাম্মাদ শোকরানা, লাভলী রহমান, আলী আজগর হেনা, বিএনপি নেতা ফজলুল বারী বেলাল, ডাক্তার শাহ মোঃ শাহজাহান আলী, অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, পরিমল চন্দ্র দাস, আবুল বাশার, আব্দুল ওয়াদুদ, রেজাউল করিম বাদশা, নাজমা আক্তার, আলীমুর রাজি তরুন, লিটন শেখ বাঘা, মাহবুব হাসান লেমন, আবু নূর ওয়ালিদ, হাসানুজ্জামান পলাশ, শফিকুল ইসলাম শফিক। এ ছাড়া জাগপা কেন্দ্রীয় নেতা শামীম আক্তার পাইলট ও জেলা নেতা মোখলেছুর রহমান অংশ নেন।
অবস্থান কর্মসূচি শুরুর আগেই বিএনপি কার্যালয়ের উভ্য় পাশে কাঁটাতারের বেরিকেড দিয়ে যানবাহন ও মানুষ চলাচল বন্ধ করে পুলিশ।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.