প্রধানমন্ত্রী রাজশাহী যাচ্ছেন আজ

রাজশাহী ব্যুরো

আজ বৃহস্পতিবার রাজশাহী সফরে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বেলা ২টায় নগরীর ঐতিহাসিক মাদরাসা ময়দানে মহানগর ও জেলা আ’লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। এ ছাড়া প্রধানমন্ত্রীর ২৯টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করার কথা রয়েছে।
এ দিকে দলীয় সূত্রে জানা গেছে, রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভার প্রস্তুতি চূড়ান্ত। জনসভায় প্রায় পাঁচ লাখ লোকের সমাগমের টার্গেট নিয়েছে আ’লীগ। এরই মধ্যে নগরীকে গেট, ব্যানার ও ফেস্টুন দিয়ে সাজানো হয়েছে। করা হয়েছে আলোকসজ্জা।
মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার এর আগে জানান, প্রধানমন্ত্রী রাজশাহী এসে ২০টি প্রকল্পের উদ্বোধন করবেন। ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন ৯টির। এর বাইরে আওয়ামী লীগের প থেকে প্রধানমন্ত্রীর কাছে ৯টি দাবি জানানো হবে। রাজশাহীর উন্নয়নের স্বার্থে প্রধানমন্ত্রী তার জনসভা থেকে এসব দাবি পূরণের ঘোষণা দেবেন বলে আশা করা হচ্ছে।
সূত্র মতে, এর আগে ২০১৩ সালের ৫ সেপ্টেম্বর রাজশাহীর বাগমারা ও ২০১৪ সালের ৮ ফেব্রুয়ারি চারঘাটে আওয়ামী লীগের জনসভায় যোগ দিয়েছিলেন প্রধানমন্ত্রী। সর্বশেষ গত বছরের ১৪ সেপ্টেম্বর রাজশাহীর পবায় দলীয় জনসভায় হাজির হয়েছিলেন শেখ হাসিনা।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.