এপিক হেলথ কেয়ারের সাথে ওয়ার্ল্ডওয়াইড ট্রাভেল গাইডের স্বাস্থ্যসেবা চুক্তি

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রামে বিশ্বমানের স্বাস্থ্যসেবা-সংবলিত ডায়াগনস্টিক সেবাদানকারী প্রতিষ্ঠান এপিক হেলথ কেয়ারের সাথে স্বাস্থ্যসেবা-সংক্রান্ত করপোরেট চুক্তি স্বার করেছে ওয়ার্ল্ড ওয়াইড ট্রাভেল গাইড। গত ২৮ ফেব্র“য়ারি এপিক হেলথ কেয়ারের কনফারেন্স রুমে এ সমঝোতা স্মারক স্বারিত হয়।
এপিক হেলথ কেয়ার লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর (সেলস অ্যান্ড মার্কেটিং) টি এম হান্নান এবং ওয়ার্ল্ড ওয়াইড ট্রাভেল গাইডের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোহাম্মদ আকবর হোসাইন চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বার করেন।
অনুষ্ঠানে এপিক হেলথ কেয়ার লিমিটেডের পে ডিরেক্টর (বিজনেস ডেভেলপমেন্ট) মো: জসিম উদ্দিন, ডিরেক্টর (অপারেশন) ডা: এনামুল হক, ম্যানেজার-করপোরেট বিজনেস মুহাম্মদ সোয়েব হোসেন ফারুকী, ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) সুমন রঞ্জন ভৌমিক ও মো: আমিরুল ইসলাম এবং ওয়ার্ল্ড ওয়াইড ট্রাভেল গাইডের পে মোহাম্মদ মামুন আকবর চৌধুরী, মোহাম্মদ মাসুদ আকবর চৌধুরী ও অন্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।
এই চুক্তির ফলে ওয়ার্ল্ড ওয়াইড ট্রাভেল গাইডের সব কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবার এপিক হেলথ কেয়ারের বিভিন্ন ডায়াগনস্টিক টেস্টের েেত্র বিশেষ করপোরেট ডিসকাউন্ট সুবিধা লাভ করবেন। অনুষ্ঠানের আলোচনায় স্বাস্থ্যসেবা এবং এতদসংক্রান্ত বিষয়ে দুইপরে পারস্পরিক সহযোগিতার নতুন দ্বার উন্মোচনের নানামাত্রিক দিকগুলো তুলে ধরা হয়।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.