হিমির স্বপ্নপূরণ
হিমির স্বপ্নপূরণ

হিমির স্বপ্নপূরণ

আলমগীর কবির

গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘মনপুরা’ চলচ্চিত্র হিমি দেখেছেন। এই চলচ্চিত্রের কাহিনী, সংলাপ এবং গান তাকে মুগ্ধ করেছে অন্য অনেক দর্শকের মতোই। শুধু মনপুরাই নয় গিয়াস উদ্দিন সেলিম নির্দেশিত অনেক নাটকও হিমিকে মুগ্ধ করেছে। তাই মিডিয়াতে কাজ করার শুরু থেকেই হিমির স্বপ্ন ছিল গিয়াস উদ্দিন সেলিমের নির্দেশনায় নাটক কিংবা চলচ্চিত্রে কাজ করার। সেই স্বপ্ন অবশেষে পূরণ হলো জনসচেতনতামূলক ধারাবাহিক নাটকে অভিনয়ের মধ্য দিয়ে।

গিয়াস উদ্দিন সেলিমের রচনা ও নির্দেশনায় আরটিভিতে প্রচারের জন্য নির্মাণ চলতি ধারাবাহিক নাটক ‘মন পবণের নাও’ ধারাবাহিকে অভিনয় করছেন হিমি। হিমি মানিকগঞ্জে এই ধারাবাহিকের শুটিং-এ অংশ নিয়েছেন। ধারাবাহিকটিতে হিমি অভিনয় করছেন মেরিনা চরিত্রে। এতে অভিনয় প্রসঙ্গে হিমি বলেন,‘ মিডিয়াতে কাজ করার শুরু থেকেই আমার স্বপ্ন ছিল সেলিম ভাইয়ের নির্দেশনায় কাজ করার। অবশেষে সেই স্বপ্নপূরণ হলো আমার। আমি ধারাবাহিকটিতে মেরিনা চরিত্রে অভিনয় করছি। বেশ চ্যালেঞ্জিং একটি চরিত্র। সেলিম ভাইসহ পুরো ইউনিট আমাকে খুব সহযোগিতা করছেন। আমি সাধ্যমতো চেষ্টা করছি আমার চরিত্রটি ফুটিয়ে তুলতে। কাজটি নিয়ে খুব আশাবাদী আমি। আমার অভিনয় জীবনের চলার পথে গিয়াস উদ্দিন সেলিম ভাইয়ের এই কাজটি অনেক কাজে লাগবে।’

‘মন পবনের নাও’ ধারাবাহিকটি শিগগিরই আরটিভিতে প্রচার হবে।

এদিকে হিমি এরইমধ্যে রাসেল আজমের নির্দেশনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বিবেকের কাছে প্রশ্ন’র কাজ শেষ করেছেন। এতে তার বিপরীতে আছেন শিপন মিত্র। এছাড়া হিমির করা নতুন দুটি বিজ্ঞাপন ‘কুমারিকা’ ও ‘প্রাইম ব্যাংক ইনভেস্ট লিমিটেড’ নিয়মিতভাবে দেশের প্রায় সবগুলো স্যাটেলাইট চ্যানেলে প্রচার হচ্ছে। সম্প্রতি হিমি বিসি ইউনিয়ন কোম্পানি লিমিটেড’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন। হিমি অভিনীত একমাত্র চলচ্চিত্র ‘হঠাৎ দেখা’। এটি নির্মাণ করেন রেশমী মিত্র। হিমি অভিনীত প্রথম নাটক অরুন চৌধুরী পরিচালিত ‘মোহর আলী’। ধ্রুব হাসানের নির্দেশনায় তিনি প্রথম ‘সেন্টার ফ্রেশ’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন। ২০১৪ সালে ‘ রং আরটিভি টোয়েন্টি টোয়েন্টি কালারস মডেল সার্চ’র মাধ্যমে মিডিয়াতে হিমির অভিষেক হয়। 

ছবি : মোহসীন আহমেদ কাওছার

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.