শিক্ষকদের সংবাদ সম্মেলন

আশুলিয়ায় বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের বিরুদ্ধে প্রচারণার নিন্দা

আশুলিয়া (ঢাকা) সংবাদদাতা

রাজধানীর আশুলিয়ায় একটি বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জাহিদুল ইসলাম আজিমকে জড়িয়ে নারী-কেলেঙ্কারিসহ নানা অপবাদ ছড়ানোর প্রতিবাদে বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবকদের উদ্যোগে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
রোববার বেলা সাড়ে ৩টায় আশুলিয়ার নরসিংহপুর এলাকার সানসাইন রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এ সময় শিক্ষকেরা বলেন, ২০১৬ সালে বিদ্যালয়টি প্রতিষ্ঠার পর থেকে এলাকায় এর সুনাম ছড়িয়ে পড়ে। বর্তমানে বিদ্যালয়টিতে প্রায় সাড়ে ৬০০ শিক্ষার্থী রয়েছে। এতে ঈর্ষান্বিত হয়ে একটি চক্রান্তকারী মহল উঠেপড়ে বিরোধিতায় নামে। এরই ধারাবাহিকতায় বিদ্যালয়টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জাহিদুল ইসলাম আজিমের বিরুদ্ধে বিদ্যালয়ের এক শিক্ষিকা ও এক ছাত্রীকে নিয়ে আপত্তিকর প্রচারণা চালায় এবং বিদ্যালয়ের মান ক্ষুণেœœর অপচেষ্টা চালায়, যা আদৌ সত্য নয়। একটি বিশেষ মহলের ইন্ধনে অপবাদ ছড়ানোয় সংবাদ সম্মেলনে তীব্র নিন্দা জানানো হয়। বানোয়াট ও সাজানো ঘটনা সাজিয়ে অভিভাবক ও শিক্ষার্থীদের মধ্যে বিভ্রান্তি ছড়ানোর হীন কূটকৌশলের কাছে একজন বিশ^বিদ্যালয় পড়–য়া বিদ্যালয় উদ্যোক্তাকে এভাবে থামিয়ে দেয়া যাবে না বলেও হুঁশিয়ার করা হয়। এ ছাড়া চলতি বছরের ৪ ও ৫ ফেব্রুয়ারি ওই মহলটির সহায়তায় একটি জাতীয় দৈনিক ও স্থানীয় পত্রিকায় এ সংক্রান্ত খবর ছাপা হয়। মূলত এ সংক্রান্ত কোনো ঘটনা এ বিদ্যালয়ের আঙিনায় ঘটেনি।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.