সড়ক দুর্ঘটনায় নিহত ৪

নয়া দিগন্ত ডেস্ক

ফরিদপুরের চরভদ্রাসনে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। এ ছাড়া নারায়ণগঞ্জের রূপগঞ্জে এবং নাটোরের বড়াইগ্রামে আরো দু’জন মারা যান।
ফরিদপুর সংবাদদাতা জানান, জেলার চরভদ্রাসন উপজেলার লোহারটেক এলাকায় সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।
নিহতরা হলেনÑ চরভদ্রাসন সদরের বিএসডাঙ্গী হেলিপ্যাড নামক এলাকার রশিদ মুন্সীর ছেলে মাসুদ মুন্সী (২১) ও আবদুল সিকদারের ডাঙ্গীর শেখ ওহাবের ছেলে মেহেদী হাসান মিঠু (২০)।
প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাতে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা লাগে। এ সময় ওই মোটরসাইকেলের তিনজন আরোহী মারাত্মকভাবে আহত হন। তাদের উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাতে হাসপাতালে দু’জন মারা যান।
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা জানান, নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাসচাপায় নুরুল আমিন (৫২) নামে এক গার্মেন্ট কর্মচারী নিহত হয়েছেন। গতকাল দুপুরে উপজেলার আউখাব এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত নুরুল আমিন রাজধানীর ডেমরা এলাকার মৃত মুসলিম বেপারীর ছেলে। তিনি আউখাব এলাকার পদ্মা টেক্সটাইলের কর্মচারী ছিলেন। ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর শহিদুল আলম জানান, বাসা থেকে কর্মস্থলে যাওয়ার পথে সড়ক পারাপারের সময় একটি দ্রুতগামী বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। ঘাতক বাস জব্দ করা হয়েছে।
বড়াইগ্রাম (নাটোর) সংবাদদাতা জানান, বড়াইগ্রাম উপজেলার গড়মাটি গ্রামে গত রোববার রাতে রশিদ অটো রাইস মিলের ভেতরে একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সোহান (১৭) নামে মিলে কর্মরত এক কিশোর শ্রমিক নিহত হয়েছেন। নিহত সোহান গড়মাটি কলোনির আবদুল জলিলের ছেলে। শ্রমিকেরা জানান, মিলের ভেতর থেকে চাল ভর্তি একটি ট্রাক (কুষ্টিয়া-ট ১১-২২৩৯) দ্রুতগতিতে বের হয়ে মহাসড়কের দিকে যাচ্ছিল। এ সময় ট্রাকটি মিলে কর্মরত শ্রমিক সোহানকে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.