ভুয়া ওয়ারেন্টে প্রবাসীর স্ত্রীর হাজতবাস

শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতা

শ্রীনগরে ভুয়া ওয়ারেন্টে হাজতবাস করেছেন মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলার আনন্দময়ী পাড়ার প্রবাসী প্রভাত কুমার রায়ের স্ত্রী দিপ্তীরানী দেবনাথ।
দিপ্তীরানীর অভিযোগ, গত ২৬ জানুয়ারি সন্ধ্যায় তিনি নিজ ঘরে ঠাকুর পূজা দিচ্ছিলেন। হঠাৎ তার বাড়িতে পুলিশের এসআই ফিরোজ মোল্লা ফোর্স নিয়ে হাজির হন। ফিরোজ মোল্লা তাকে জানান, শ্রীনগর থানার অফিসার ইনচার্জ তাকে থানায় ডেকে পাঠিয়েছেন। কিন্তু কেন থানায় যেতে হবে তার কোনো কারণ জানাতে পারেননি। পরে তিনি সাত বছরের শিশু রনব কুমার রায়কে বাড়ি রেখে থানায় যান। সেখানে জানতে পারেন, তার বিরুদ্ধে ওয়ারেন্ট আছে। এসময় তিনি ওসির সাথে দেখা করতে চাইলেও দেয়া হয়নি। পরে তাকে জেলহাজতে পাঠানো হয়।
তার বিরুদ্ধে কে, কবে, কিসের মামলা করেছে তা জানেন না দিপ্তীরানী। তিনি জানান, ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের একটি সিআর মামলার ওয়ারেন্টে তাকে দোষী সাব্যস্ত করে এক বছর ও তিন মাসের সশ্রম কারাদণ্ড দেয়া হয়। তিনি ছয় দিন জেলহাজতে ছিলেন। জেলহাজত থেকে বের হয়ে ঢাকা মেট্রোপলিটন আদালতে মামলার খোঁজ নিতে যান। কিন্তু মামলার কোনো অস্তিত্ব পাননি।
এ বিষয়ে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ এস এম আলমগীর হোসেনের কাছে জানতে চাইলে তিনি মোবাইল ফোন রিসিভ করে সাংবাদিক নাম শোনার পর ফোনটি কেটে দেন।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.