দেশে গণতন্ত্র আজ কারাগারে বন্দী ডা: ইরান

ভাণ্ডারিয়া (পিরোজপুর) থেকে সংবাদদাতা

২০ দলীয় জোট নেতা লেবার পার্টির চেয়ারম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরান বেগম খালেদা জিয়ার কারাবন্দিত্বের দিকে ইঙ্গিত করে বলেছেন গণতন্ত্র আজ নাজিমউদ্দিন রোডের কারাগারে বন্দী। বেগম খালেদা জিয়া মুক্ত না হলে এ দেশে গণতন্ত্র ফিরবে না। তিনি শনিবার সন্ধ্যায় ভাণ্ডারিয়া বাসস্ট্যান্ডে বিএনপি কার্যালয়ে ২০ দলীয় জোটের নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় এ কথা বলেন।
তিনি আরো বলেন, সরকার নির্বাচন থেকে বিএনপি জোটকে দূরে রাখতে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। কিন্তু তাদের সব ষড়যন্ত্র ব্যর্থ করে দিয়ে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ২০ দলীয় জোট সরকার গঠন করবে। বেগম খালেদা জিয়া চতুর্থবারের প্রধানমন্ত্রী হচ্ছেন। তাই সব জাতীয়তাবাদী শক্তিকে ভেদাভেদ ভুলে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন বেগবান করতে হবে। এ সময় অবিলম্বে বেগম খালেদা জিয়া ও লেবার পার্টির ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলামসহ ২০ দলীয় জোটের সব রাজবন্দীর নিঃশর্ত মুক্তির দাবি জানান তিনি।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহসভাপতি জালাল উদ্দিন সিকদার, লেবার পার্টির বরিশাল মহানগর সভাপতি অ্যাডভোকেট আবদুর রাজ্জাক, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রুহুল আমিন মুন্সি, যুবদল নেতা আব্দুল মান্নান হাওলাদার, রফিকুল ইসলাম বাবু, লেবার পার্টির পিরোজপুর জেলা যুগ্ম সম্পাদক এমদাদুল হক জাহাঙ্গীর, ছাত্রমিশন কেন্দ্রীয় সভাপতি সালমান খানসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.