মানিকগঞ্জে এসএসসি পরীক্ষার্থী নিখোঁজ

সাটুরিয়া (মানিকগঞ্জ) সংবাদদাতা

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার বালিয়াটী ঈশ্বর চন্দ্র উচ্চবিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী তন্ময় খান (১৭) নিখোঁজ হয়েছে। এ ব্যাপারে সাটুরিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।
নিখোঁজ তন্ময় সাটুরিয়া উপজেলার বালিয়াটী ইউনিয়নের হাজিপুর গ্রামের কাঞ্চন খানের ছেলে।
তন্ময়ের ভাই জুম্মন খান বলেন, তার ভাই ৩ মার্চ শনিবার আনুমানিক আড়াইটার দিকে বাড়ি থেকে ধামরাই উপজেলার বারবারিয়া গ্রামে নানার বাড়িতে বেড়াতে যায়। এর পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না।
তন্ময়ের বাবা কাঞ্চন খান বলেন, মঙ্গলবার দুপুরে ওর মামার বাড়িতে খোঁজ নিয়ে দেখি ও সেখানে যায়নি। এরপর থেকে কোথায়ও খুঁজে পাওয়া যাচ্ছে না। পরে বৃহস্পতিবার (৯ মার্চ) সাটুরিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।
এ দিকে শনিবার রাতে তন্ময়ের পড়ার টেবিলে একটি হাতে লেখা চিঠি পাওয়া গেছে। সেখানে তন্ময় নিজের হাতে লিখেছেন আমাকে খুঁজেন না, আমার যেদিন সময় হবে আসব। শুধু শুধু টাকা খরচ করে নষ্ট কইরেন না। বিশ্বাস করেন আমার কিছুই হবে না। আমি যেখানে থাকব ভালো থাকব।
সাটুরিয়া থানার ওসি আমিনুর রহমান বলেন, আমরা এরই মধ্যে নিখোঁজের মেসেজ সব থানায় পাঠিয়ে দিয়েছি। আর প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেমঘটিত বা নিষিদ্ব কোনো সংগঠনের সাথে তার সম্পৃক্ততা থাকতে পারে। তবে ওর মোবাইল ট্র্যাকিং করে কাজ করে যাচ্ছি। আমরা সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি তন্ময়কে উদ্ধার করার জন্য।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.