রানীনগরে চেয়ারম্যানের বাড়িতে ককটেল নিক্ষেপ

রানীনগর ও নওগাঁ সংবাদদাতা

নওগাঁর রানীনগরে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বাড়িতে পরপর চারটি ককটেল নিক্ষেপ হয়েছে। গত রোববার মধ্যরাতে উপজেলার সদর ইউনিয়নের উত্তর রাজাপুর গ্রামে সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আসাদুজ্জামান পিন্টুর বাড়িতে ককটেলগুলো নিক্ষেপ করা হয়।
স্থানীয় সুত্রে জানা গেছে, রোববার রাতে রানীনগর সদর উত্তর রাজাপুর এলাকায় চকজান ঈদগাহ ময়দানে ওয়াজ মাহফিল চলছিল। এতে রানীনগর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু বিশেষ অতিথি ছিলেন। মাহফিল শেষে চেয়ারম্যান নিজ বাড়িতে ঘুমিয়ে পড়েন। রাত প্রায় আড়াইটার দিকে দুর্বৃত্তরা চেয়ারম্যানের বাড়ির মূল দরজা, বেলকনি ও টিনের চালাসহ চারটি স্থানে ককটেল নিক্ষেপ করে চলে যায়। ককটেলের বিকট শব্দে চেয়ারম্যানসহ আশপাশের বাড়ির লোকজন আতঙ্কিত হয়ে পড়ে।
খবর পেয়ে রানীনগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। ককটেলে ঘরের দরজা, টিনসহ বাড়ির বেশ কিছু ক্ষতি হয়েছে বলে জানা গেছে। এ ব্যাপারে চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু বলেন, গত ১৩ আগস্ট রানীনগর উপজেলা সদরের বিজয়ের মোড়ে যারা আমার ওপর হামলা চালিয়ে হাত-পা ভেঙে দিয়েছিল তারাই এ ঘটনা ঘটিয়েছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.