ফরিদপুরে আ’লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে হুমকি

ফরিদপুর সংবাদদাতা

ফরিদপুরের সদর উপজেলার আলিয়াবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য আওয়ামী লীগের এক বিদ্রোহী প্রার্থীকে হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ অবস্থায় তিনি গ্রামে যেতে পারছেন না।
আগামী ২৯ মার্চ সদর উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদের নির্বাচন হওয়ার কথা। গতকাল সোমবার ছিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। ওই নির্বাচনে দলীয় সিদ্ধান্তের বাইরে স্বতন্ত্রভাবে মনোনয়নপত্র দাখিল করেছেন আলিয়াবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান।
আক্তারুজ্জামান মোবাইল ফোনে সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, প্রার্থিতা প্রত্যাহারের জন্য অব্যাহতভাবে চাপ দেয়া হচ্ছে তাকে। সোমবার দুপুরে সাত-আটজন বহিরাগত যুবক তার গদাধরডাঙ্গি গ্রামের বাড়িতে যায়। তারা তাকে খুঁজতে ঘরে ঘরে তল্লাশি চালায়। এ সময় তাকে না পেয়ে বাড়ির অন্যদের ভয়ভীতি দেখায় তারা।
তিনি জানান, এরপর ওই একই যুবকেরা তাকে না পেয়ে বাজারে তার ভাগ্নে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মকবুলের ১০ টাকা কেজি চালের ডিলারের দোকান বন্ধ করে দেয়। এতে আমি সোমবার রাত ১২টা পর্যন্ত আমি মোবাইল বন্ধ করে রাখি এবং ওদের ভয়ে গ্রামেও যাচ্ছি না। ডিবি পরিচয়ে আমার সমর্থকদের হুমকি দেয়া হচ্ছে।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.