জামালপুরে সালিসে বিএনপি নেতাকে পিটিয়ে হত্যা

জামালপুর সংবাদদাতা

জামালপুরে সালিসি বৈঠকে ঝগড়ার একপর্যায়ে প্রতিপক্ষ সালিসের মাতব্বর স্থানীয় বিএনপি নেতা বাবর আলীকে (৪০) পিটিয়ে হত্যা করেছে। গতকাল সকালে সদর উপজেলার দিগপাইত ইউনিয়নের শাহপাড়া গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে। খবর পেয়ে বাবর আলীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। নিহত বাবর আলী শাহপাড়া গ্রামের ব্যবসায়ী ও স্থানীয় ৭ নম্বর ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক।
সূত্র জানায়, দীর্ঘদিন ধরে শাহপাড়া গ্রামের কাজেম উদ্দিন ও ময়েজ উদ্দিনের মধ্যে বাড়িতে যাতায়াতের রাস্তা নিয়ে বিরোধ চলছিল। ওই গ্রামের ব্যবসায়ী বিএনপি নেতা বাবর আলী নিজে উদ্যোগী হয়ে বিরোধ মীমাংসা করার জন্য গতকাল সকাল ৯টায় ময়েজ উদ্দিনের বাড়ির উঠানে সালিসি বৈঠকের আয়োজন করেন। সালিসে উভয় পক্ষের যুক্তিতর্কের একপর্যায়ে দুই পক্ষের মধ্যে ঝগড়া বেঁধে যায়। ঝগড়ার একপর্যায়ে ময়েজ উদ্দিনের একজন সমর্থক কাঠের চলা দিয়ে সালিসের মাতব্বর বাবর আলীর মাথায় আঘাত করলে তার মাথা ফেটে যায়। গুরুতর আহতাবস্থায় তাকে জামালপুর জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
জামালপুর সদরের নারায়ণপুর পুলিশ তদন্তকেন্দ্রের এসআই জয়নাল আবেদীন জানান, বাবর আলীর লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে জামালপুর সদর থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.