বৈশাখী টিভির সাংবাদিক আহম্মেদ ফয়সালও ছিলেন বিধ্বস্ত বিমানে

নিজস্ব প্রতিবেদক

বিধ্বস্ত বিমানে বৈশাখী টিভির রিপোর্টার আহম্মেদ ফয়সালও ছিলেন। ফেসবুকে একটি ছবি প্রকাশ পেলেও চ্যানেলটির একজন রিপোর্টার বলেছেন, ওই ছবির ব্যাপারে তারা নিশ্চিত হতে পারেননি। তবে আহম্মেদ ফয়সাল ওই বিমানে ছিলেন সে ব্যাপারে তারা নিশ্চিত।
বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সদস্য আহম্মেদ ফয়সাল সর্বশেষ আওয়ামী লীগ বিটে কর্মরত ছিলেন। পাঁচ দিনের ছুটি নিয়ে তিনি নেপাল যাচ্ছিলেন। বিধ্বস্ত বিমানটিতেই তিনি ছিলেন বলে নিশ্চিত হওয়া গেছে। তার টিকিট নম্বর ছিল ২।
গতকাল বিকেলেই নিশ্চিত হওয়া যায় ওই সাংবাদিকের বিষয়টি। তবে তার অবস্থা কী সে সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি। এর মধ্যে সন্ধ্যায় একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পায়। ওই ছবিতে একজনকে অক্সিজেন মাস্ক পরানো অবস্থায় হাসপাতালের বেডে দেখা যায়। তবে বৈশাখী টিভির একজন সাংবাদিক বলেছেন, ওই ছবিটি আহম্মেদ ফয়সালের কিনা সে ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি। সেখানে আহতদের যে দু’টি হাসপাতালে ভর্তি করা হয়েছে সেখানে তারা খোঁজ নিয়েছেন। কিন্তু ফয়সালের কোনো সন্ধান মেলেনি। এ দিকে ফয়সালের পরিবার, স্বজন, সহকর্মী এবং বন্ধুরা তাকে নিয়ে চরম উদ্বিগ্ন রয়েছেন।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.