বিধ্বস্ত বিমানে ছিলেন রুয়েট শিক্ষিকা হাসি

রাজশাহী ব্যুরো

নেপালের কাঠমান্ডু ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে বিধ্বস্ত হওয়া ইউএস বাংলা এয়ারলাইন্সের বিমানে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) একজন শিক্ষিকা ও তার স্বামী ছিলেন বলে সংশ্লিষ্ট একটি সূত্রে জানা গেছে। ওই শিক্ষিকার নাম এমরানা কবির হাসি এবং তার স্বামীর নাম রকিবুল হাসান। শিক্ষিকা হাসি নেপালের কাঠমান্ডু মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে এবং তার স্বামী একই হাসপাতালে ভর্তি আছেন বলে রুয়েট কর্তৃপক্ষ সাংবাদিকদের জানিয়েছে।
রুয়েট জনসংযোগ দফতরের উপ-পরিচালক জিএম মর্তুজা নয়া দিগন্তকে বলেন, বিধ্বস্ত হওয়া ইউএস বাংলা এয়ারলাইন্সের ওই বিমানে এমরানা কবির হাসি ও তার স্বামী নেপালে যাচ্ছিলেন ছুটি কাটাতে। ওই বিমানটি বিধ্বস্ত হওয়ার খবর পাওয়ার পর রুয়েটের শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। এমরানা কবির হাসি রুয়েটের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক। তার বাড়ি টাঙ্গাইলে হলেও তিনি রাজশাহী নগরীর মোনাফের মোড় এলাকার একটি বাড়িতে ভাড়া থাকতেন। তার স্বামী রকিবুল হাসানও রুয়েটের শিক্ষার্থী ছিলেন। বর্তমানে তিনি ঢাকায় চাকরি করেন।
রুয়েটের ভিসি প্রফেসর ড. মোহা. রফিকুল আলম বেগ সাংবাদিকদের জানান, এমরানা কবির হাসি তার স্বামীসহ ওই বিমানে কাঠমান্ডু ছুটি কাটাতে যাচ্ছিলেন।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.