নেপালে বিধ্বস্ত বিমানে শ্রীপুরের ৫ জন

শ্রীপুর (গাজীপুর) সংবাদদাতা

নেপালে ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে গতকাল সোমবার দুপুরে বিধ্বস্ত ইউএস বাংলার বিমানে ছিলেন গাজীপুরের শ্রীপুরের নগরহাওলা গ্রামের ফারুক ও মেহেদী হাসান দম্পতির পাঁচ সদস্য। তাদের ভাগ্যে কী ঘটেছে এখনো জানতে পারেনি তাদের পরিবার। অনেক উদ্বেগ-উৎকণ্ঠা নিয়ে অপেক্ষার প্রহর গুনছেন তারা।
বিমানে থাকা পাঁচ সদস্য হলেন উপজেলার নগরহাওলা গ্রামের মরহুম শরাফত আলীর ছেলে ফারুক আহমেদ (৩২), তার স্ত্রী এ্যালমুন নাহার এ্যান্নি (২৫), তাদের একমাত্র সন্তান প্রেয়সী (৩), নগরহাওলা গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে মেহেদী হাসান অমিও (৩৩) ও তার স্ত্রী সাঈদা কামরুন্নাহার স্বর্ণা আক্তার (২৫)। ফারুক ফটোগ্রাফার ও মেহেদী হাসান ব্যবসায়ী। ফারুক ও মেহেদী হাসান সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই।
তারা উভয়ের পরিবার ভ্রমণের উদ্দেশ্যে নেপাল যাচ্ছিলেন বলে নিশ্চিত করেন তার বন্ধু ফরহাদ হক। বিমানে বিধ্বস্তের খবরে নগরহাওলা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। স্বজনদের বুকফাটা কান্নায় বাতাস ভারী হয়ে উঠছে। এলাকাবাসী কামনা করছেন তারা সবাই জীবিত ফিরে আসবে। এ ব্যাপারে শ্রীপুর থানার ওসি আসাদুজ্জামান জানান, দুর্ঘটনাকবলিত পরিবারের খোঁজখবর নেয়াসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগের চেষ্টা চলছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.