শোক সংবাদ

শাখাওয়াত হোসেন তানিম
কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভা জামায়াতের আমির কাজী মো: ইয়াছিনের মেজ ছেলে শাখাওয়াত হোসেন তানিম (১২) গত রোববার সকালে কুমিল্লার একটি হাসপাতালে ইন্তেকাল করেছে। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বিকেলে নামাজে জানাজা শেষে তাকে পৌর এলাকার চান্দিশকরা গ্রামের পূর্ব পাড়ায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চৌদ্দগ্রামের সাবেক এমপি ও জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য ডা: সৈয়দ আবদুল্লাহ মো: তাহের।

আবদুল হালিম
গাইবান্ধার ফুলছড়ি উপজেলার জাতীয় পার্টির সভাপতি ও কঞ্চিপাড়া ইউপি চেয়ারম্যান শিল্পপতি আব্দুল হালিম সরকার রোববার রাত পৌনে ২টায় তার নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল সোমবার বাদ জোহর কঞ্চিপাড়া ডিগ্রি কলেজ মাঠে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।
এ দিকে মরহুমের রূহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি আলহাজ হুসেইন মুহম্মদ এরশাদ, সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ, গাইবান্ধা জেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রশীদ সরকার, সাধারণ সম্পাদক রাগীব হাসান চৌধুরী হাবুল প্রমুখ। ফুলছড়ি সংবাদদাতা।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.