দেশ ও গণতন্ত্র গভীর সঙ্কটে বাংলাদেশ ন্যাপ

নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশ ন্যাপ নেতৃবৃন্দ বলেছেন, দেশ ও গণতন্ত্র গভীর সঙ্কটে পড়েছে। বিভিন্ন ব্যাংকে হাজার হাজার কোটি টাকা অবাধে লুট হচ্ছে। আর এই লুটপাটে সহায়তা করছে খোদ সরকার। কোটি কোটি ডলার পাচার হচ্ছে এবং বিদেশে সেকেন্ড হোম গড়ে তুলছে এই লুটপাটকারীরা। এখনই এদের থামাতে হবে।
গতকাল নয়াপল্টনে যাদু মিয়া মিলনায়তনে মশিউর রহমান যাদু মিয়ার ৩৯তম মৃত্যুবার্ষিকী উপলে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ আয়োজিত স্মরণসভা ও দোয়া অনুষ্ঠানে বক্তৃতায় নেতারা এ কথা বলেন। তারা বলেন, রাজনৈতিক কর্মকাণ্ডে বাধা দেয়া হচ্ছে। সন্ত্রাসী-লুটপাটকারীরা সরকারি দলের ছত্রছায়ায় থেকে সরকারকে মতায় রাখছে আর সেই সুযোগে নিজেদের আখের গোছাচ্ছে। এ রকম গণতন্ত্রহীন বাংলাদেশের জন্য মুক্তিযুদ্ধ হয়নি। তারা বলেন, মশিউর রহমান যাদু মিয়ার প্রদর্শিত পথে মানুষের গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠার ল্েয আগামী দিনে লড়াইয়ের সামনে থাকতে হবে।
দলের ঢাকা মহানগর সদস্যসচিব মো: শহীদুন্নবী ডাবলুর সভাপতিত্বে আলোচনায় অংশ নেন : পার্টির মহাসচিব এম গোলাম মোস্তফা ভূঁইয়া, গণতান্ত্রিক ঐক্যের আহ্বায়ক রফিকুল ইসলাম, লেবার পার্টি মহাসচিব হামদুল্লাহ আল মেহদী, এনডিপি ভারপ্রাপ্ত মহাসচিব মো: মঞ্জুর হোসেন ঈসা, ন্যাপ ভাইস চেয়ারম্যান কাজী ফারুক হোসেন, যুগ্ম মহাসচিব স্বপন কুমার সাহা, মো: নুরুল আমান চৌধুরী প্রমুখ।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.