জুটি ভাঙলেন রুবেল
জুটি ভাঙলেন রুবেল

জুটি ভাঙলেন রুবেল

নয়া দিগন্ত অনলাইন

নিদাহাস ট্রফিতে অপ্রতিরোধ্য হয়ে ওঠা ভারতীয় জুটি ভেঙে দিলেন রুবেল হোসেন। বুধবার টসে জিতে ভারতকে ব্যাট করতে পাঠান বাংলাদেশের অধিনায়ক মাহমুদুল্লাহ। রোহিত শর্মা আর শেখর ধাওয়ান জুটি বড় স্কোর গড়তে থাকে। তারা উদ্বোধনী জুটিতে করে ৭০ রান। এই পর্যায়ে তাদের জুটি ভেঙে দেন রুবেল। তার শিকার হয়ে বিদায় নেন ধাওয়ান। তিনি করেছিলেন ৩৫ রান।
১৫ ওভার শেষে ভারতের সংগ্রহ ১ উইকেটে ৮০ রান।


ভারতের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ
নিদাহাস ট্রফি ত্রিদেশীয় টি-২০ সিরিজের পঞ্চম ম্যাচে ভারতের বিপক্ষে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে ম্যাচটি। লিগের প্রথম পর্বে বাংলাদেশকে ৬ উইকেটে হারিয়েছিল ভারত।
আজ জিতলে ফাইনালের পথে এক ধাপ এগিয়ে যাবে বাংলাদেশ। আর ভারত জিতলে ফাইনাল নিশ্চিত করে ফেলবে রোহিতের দল। তাই নিজেদের গুরুত্বপূর্ণ ম্যাচে একটি পরিবর্তন নিয়ে খেলতে নেমে বাংলাদেশ। ডান-হাতি পেসার তাসকিন আহমেদের পরিবর্তে দলে এসেছেনে বাঁ-হাতি পেসার আবু হায়দার।

একটি পরিবর্তন ভারতের একাদশেও। জয়দেব উনাদকতের জায়গায় দলে সুযোগ পেয়েছেন মোহাম্মদ সিরাজ।

লিগে এখন পর্যন্ত ৩ ম্যাচে অংশ নিয়ে ২টি জয়ে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে ভারত। ৩ ম্যাচ খেলেছে স্বাগতিক শ্রীলঙ্কাও। ১টি জয়ে ২ পয়েন্ট নিয়ে রান রেটে এগিয়ে দ্বিতীয়স্থানে লংকানরা। ২ ম্যাচ খেলে ২ পয়েন্ট নিয়ে রান রেটে পিছিয়ে থেকে টেবিলের তলানিতে বাংলাদেশ।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.