নৌকায় ভোট দিন : আইনমন্ত্রী

নুরুন্নবী ভুইয়া, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া)

আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী এ্যাড. আনিসুল হক এমপি বলেছেন, বর্তমান সরকারের আমলে সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে। দেশ ও জনগণের উন্নয়নে একজন বিশ্বস্ত প্রতিনিধি হিসাবে দায়িত্ব নিয়ে কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন। শুক্রবার দুপুরে আখাউড়া হাওড়ানদীর গাঙ্গভাঙ্গা-ধনরাজপুর সংযোগ ব্রীজ নির্মান কাজের উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।

আইনমন্ত্রী স্থানীয় জনগণের উদ্দেশ্যে আরো বলেছেন, আপনাদের মাঝে দেশের মন্ত্রী হিসাবে আসিনি, এসেছি আপনাদের সন্তান হিসাবে, সেবক হিসাবে। আপনারা আমার অভিভাবক আর এলাকার উন্নয়ন কাজ করা আমার কর্তব্য। এলাকায় দ্রুত গতিতে উন্নয়ন কাজ চলছে।
এদিকে সকাল ১১টায় আইনমন্ত্রী আখাউড়া ধাতুপলা গ্রামে আড়াই কোটি টাকার একটি ব্রীজ নির্মান কাজের উদ্বোধন করেন। উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইনমন্ত্রী এড. আনিসুল হক এমপি বিচার বিভাগকে শ্রদ্ধা করতে শেখার জন্য বিএনপির প্রতি আহবান জানিয়েছেন।
বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম বলেছেন, বিচার বিভাগে সরকারের ইচ্ছার প্রতিফলন ঘটছে-এ বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরো বলেছেন, বিএনপির নেতারা বিচার বিভাগকে সম্মান করতে জানেন না। এই জন্যই এ রকম আজেবাজে কথা বলেন।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, আইনমন্ত্রীর একান্ত সচিব এম মাসুম, সহকারী একান্ত সচিব এ্যাড: রাসেদুল কাউছার জীবন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, যুগ্ম আহবায়ক সেলিম ভুইয়া, আবুল কাশেম ভুইয়া প্রমুখ।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.