ads

আলমগীরের চলচ্চিত্রের প্রচারণায় ঢাকায় এলেন ঋতুপর্ণা
আলমগীরের চলচ্চিত্রের প্রচারণায় ঢাকায় এলেন ঋতুপর্ণা

আলমগীরের চলচ্চিত্রের প্রচারণায় ঢাকায় এলেন ঋতুপর্ণা

অভি মঈনুদ্দীন

চিত্রনায়ক আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ চলচ্চিত্রের প্রচারণার জন্য গতকাল মঙ্গলবার সকালে ঢাকায় এলেন দুই বাংলার নন্দিত নায়িকা ঋতুপর্ণা। টানা পাঁচ দিন এই চলচ্চিত্রের প্রচারণার জন্য ঢাকায় অবস্থান করবেন তিনি। এর মধ্যে তিনি আজ বুধবার সন্ধ্যায় ঢাকার একটি অভিজাত ক্লাবে চলচ্চিত্রটির অডিও প্রকাশনা উৎসবে অংশগ্রহণ করবেন ঋতুপর্ণাসহ ‘একটি সিনেমার গল্প’ চলচ্চিত্রের সকল কলাকুশলীরা। এই প্রকাশনা উৎসবের আয়োজন করছেন ‘বাংলাঢোল’। দীর্ঘদিন পর নিজের অভিনীত কোনো চলচ্চিত্রের প্রচারণার জন্য ঢাকায় এসেছেন ঋতুপর্ণা।

ঋতুপর্ণা বলেন, ‘আমি ভীষণরকম উচ্ছ্বসিত। কারণ দীর্ঘদিন পর আমার বাংলাদেশে আমার অভিনীত কোনো চলচ্চিত্র মুক্তি পেতে যাচ্ছে। তা ছাড়া এই চলচ্চিত্রের নির্মাতা আলমগীর ভাই, যিনি অনেক গুণী একজন অভিনেতা এবং একজন গুণী নির্মাতাও বটে। আমি অপেক্ষায় আছি একটি সিনেমার গল্পের মুক্তির জন্য। কারণ আমার বারবার শুধু মনে হচ্ছে যে আমার সামনে সেই আগেরই মতো সেই প্রিয় মুহূর্ত ফিরে আসবে। দর্শক আমার অভিনীত চলচ্চিত্র উপভোগ করতে হলে হলে যাবে। এক অন্যরকম সময়ের মুখোমুখি হওয়ার অপেক্ষায় আছি আমি। দর্শককে বলবো হলে গিয়ে চলচ্চিত্রটি যেন উপভোগ করেন। কারণ ভীষণ আবেগমাখা এক গল্পের চলচ্চিত্র এটি।’

চিত্রনায়ক আলমগীর বলেন, ‘চলচ্চিত্রের প্রতি, চলচ্চিত্রের মানুষের প্রতি সর্বোপরি দর্শকের প্রতি দায়বদ্ধতা থেকেই আমি একটি সিনেমার গল্প নির্মাণ করেছি। আমার খুব কাছের যারা বন্ধু-বান্ধব চলচ্চিত্রটি দেখেছেন। তারা সবাই চলচ্চিত্রটি দেখার পর এটাও বলেছেন যে এতে অস্বাভাবিক রকম সুন্দর একটি গল্প আছে। আমার এই চলচ্চিত্রটি হলে গিয়ে দর্শক উপভোগ করে যদি খুশি হন সেটাই হবে আমার কষ্টের সার্থকতা।’ ‘একটি সিনেমার গল্প’ চলচ্চিত্রের কাহিনী, সংলাপ, চিত্রনাট্য রচনা করেছেন আলমগীর। আলমগীরের নিজস্ব প্রযোজনা সংস্থা ‘আইকন এন্টারটেইনম্যান্ট’ চলচ্চিত্রটি প্রযোজনা করেছে। পরিবেশনা করছে এই প্রযোজনা সংস্থাই। ‘একটি সিনেমার গল্প’ চলচ্চিত্রে ঋতুপর্ণার বিপরীতে আছেন আরিফিন শুভ। সারা দেশের চল্লিশেরও বেশি সিনেমা হলে পয়লা বৈশাখ উপলক্ষে ‘একটি সিনেমার গল্প’ ১৩ এপ্রিল মুক্তি পাবে।
ছবি : মোহসীন আহমেদ কাওছার

ads

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.