বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড


পদের নাম : সহকারী প্রকৌশলী (তড়িৎ/ যান্ত্রিক/ মেটালার্জিক্যাল/ কেমিক্যাল/ সিভিল/ কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং)।
নিয়োগ : (অস্থায়ীভিত্তিতে নিয়োগ ও প্যানেল তৈরির জন্য)।
বেতন স্কেল : ২২০০০-৫৩০৬০/- ও অন্যান্য প্রচলিত ভাতা।
যোগ্যতা : তড়িৎ (ইইই)/ যান্ত্রিক/ মেটালার্জিক্যাল/ কেমিক্যাল/ সিভিল/ কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি। যেকোনো পরীক্ষার দু’টিতে প্রথম বিভাগ/ শ্রেণী পেতে হবে।
বয়সসীমা : ০৫/০৪/২০১৮ তারিখে প্রার্থীর বয়স ১৮-৩০ বছর। মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার ক্ষেত্রে ৩২ বছর ও বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।
অনলাইনে আবেদনপত্র জমা দেয়ার শেষ
তারিখ : ৩০ এপ্রিল ২০১৮, বিকেল ৫টা পর্যন্ত।
ঝগঝ পাঠানো ও পরীক্ষার ফি দেয়া : ঙহষরহব-এ আবেদনপত্র যথাযথভাবে পূরণ করে নির্দেশনা মতো ছবি এবং ঝরমহধঃঁৎব টঢ়ষড়ধফ করে আবেদনপত্র ঝঁনসরঃ করা সম্পন্ন হলে কম্পিউটারে ছবিসহ অঢ়ঢ়ষরপধঃরড়হ চৎবারবি দেখা যাবে। নির্ভুলভাবে আবেদনপত্র ঝঁনসরঃ করা শেষ হলে প্রার্থী একটি টংবৎ ওউ, ছবি ও স্বাক্ষরযুক্ত একটি অঢ়ঢ়ষরপধহঃ’ং ঈড়ঢ়ু পাবেন। ওই অঢ়ঢ়ষরপধহঃ’ং ঈড়ঢ়ু প্রার্থী উড়হিষড়ধফ করে রঙিন প্রিন্ট করবেন অথবা সংরক্ষণ করবেন। অঢ়ঢ়ষরপধহঃ’ং ঈড়ঢ়ু-তে একটি টংবৎ ওউ নম্বর দেয়া থাকবে এবং টংবৎ ওউ নম্বর ব্যবহার করে প্রার্থীরা যেকোনো টেলিটক প্রিপেইড মোবাইল নম্বরের মাধ্যমে দু’টি ঝগঝ করে পরীক্ষার ফি বাবদ ৬০০ টাকা অনধিক ৭২ ঘণ্টার মধ্যে জমা দেবেন। আবেদনপত্রের সব অংশ পূরণ করে ঝঁনসরঃ করা হলেও পরীক্ষার ফি জমা না দেয়া পর্যন্ত ঙহষরহব আবেদনপত্র কোনো অবস্থাতেই গৃহীত হবে না।
সূত্র : দৈনিক যুগান্তর, ৬ এপ্রিল ২০১৮
হ মোশাররফ হোসেন

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.