সাবেক এমপি খুররমের জানাজা অনুষ্ঠিত

সংসদ প্রতিবেদক

জাতীয় সংসদের শেরপুর-৩ (শ্রীবর্দী-ঝিনাইগাতী) আসনের সাবেক সংসদ সদস্য খন্দকার মো. খুররমের নামাযে জানাজা আজ রোববার জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হয়েছে। তিনি গতকাল শনিবার সকাল সাড়ে ৬টায় চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর বারডেম হাসপাতালে মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহে রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
জাতীয় সংসদের স্পীকারের পক্ষে সার্জেন্ট এ্যাট আর্মস, ডেপুটি স্পীকার মোঃ ফজলে রাব্বী মিয়া এমপি, চীফ হুইপ আ.স.ম ফিরোজ এমপি, সংসদের বিরোধীদলীয় নেতার পক্ষে বিরোধী দলীয় হুইপ নূরুল ইসলাম ওমর ও সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোহাঃ মামুনুর রশিদ মরহুমের মরদেহে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।
মরহুমের জানাজায় ডেপুটি স্পীকার মোঃ ফজলে রাব্বী মিয়া এমপি, চীফ হুইপ আ.স.ম ফিরোজ এমপি, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, ফখরুল ইমাম এমপি, রাজনৈতিক সহকর্মী, গুণগ্রাহী, সংসদ সচিবালয়ের কর্মকর্তা/কর্মচারী ও গণ্যমান্য ব্যক্তিরা শরিক হন।
এর আগে মরহুমের কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোকপাত করেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি। পরে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.