সরকার কোনো প্রতিশ্রুতি বাস্তবায়ন করেনি : এরশাদ
সরকার কোনো প্রতিশ্রুতি বাস্তবায়ন করেনি : এরশাদ

সরকার কোনো প্রতিশ্রুতি বাস্তবায়ন করেনি : এরশাদ

নীলফামারী সংবাদদাতা

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন ১০ টাকা কেজির চাল আর ঘরে ঘরে চাকরি দেবার প্রতিশ্রুতি দিয়ে শেখ হাসিনা ক্ষমতায় এসেছিলেন। তবে শেখ হাসিনা তার দেয়া প্রতিশ্রুতি রক্ষা করতে পারেননি। দেশের মানুষ ১০ টাকা কেজির চাল ৪০/৫০ টাকায় কিনছে আর বেকাররা চাকরিও পায়নি।
সোমবার দুপুরে নীলফামারীর জলঢাকা ডাকবাংলো মাঠে জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে এক জনসভায় তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, “উন্নয়ন যতটুকু হয়েছে সব ঢাকায়, ঢাকার বাইরে কোনো উন্নয়ন হয়নি। আমি তিস্তা ব্যারেজ করেছিলাম, তবে তিস্তা আজ ধুধু বালুচর। তিস্তা নদীতে এখন গরু গাড়ি চরে।
এসময় তিনি আরো বলেন,“বর্তমান সরকারের সময় মানুষ অত্যাচার, খুন, গুম আর জুলুম ছাড়া কিছুই পায়নি। আগামীতে জাতীয় পার্টি ক্ষমতায় আসলে দেশের মানুষ শান্তিতে থাকবে।’

জলঢাকা উপজেলা জাতীয় পার্টির সভাপতি শাহ্ আব্দুল কাদের বুলু চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যাপক মমিনুল ইসলাম মঞ্জুর সঞ্চালনায় এ সময় দলের কো-চেয়ারম্যান জি এম কাদের, প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আক্তার, স্থানীয় সরকার ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা এমপি, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তাফা, বিরোধী দলীয় হুইপ শওকত আলী চৌধুরী এমপি, গাইবান্ধা-১ আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী, নীলফামারী-১ আসনের সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী, নীলফামারী জেলা জাতীয় পার্টির সদস্য সচিব এ কে এম সাজ্জাদ পারভেজসহ জেলা ও উপজেলা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এর আগে বিভিন্ন দলের শতাধিক কর্মী এরশাদের হাতে ফুলের তোড়া উপহার দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।

আগামী নির্বাচনে আ’লীগের পাত্তাই থাকবে না : এরশাদ
রংপুর ব্যুরো
জাতীয় পার্টির চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ এরশাদ বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে জনগণ ভোট দিতে পারলে আওয়ামী লীগের কোনো পাত্তাই থাকবে না।

এরশাদ বলেন, জাতীয় পার্টি এবার কেন্দ্রে কেন্দ্রে দুর্গ গড়ে তুলবে। বিনা ভোটের নির্বাচন আর বাংলার মাটিতে হতে দেয়া হবে না।

সোমবার দুপুরে নীলফামারী জলঢাকা উপজেলা ডাক বাংলা মাঠে যোগদান উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এ সময় আরো বক্তব্য রাখেন দলের কো-চেয়ারম্যান জিএম কাদের মশিউর রহমান রাঙা ও রংপুর সিটি মেয়র।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.