এমপি আউয়ালকে অব্যাহতি, কোটি টাকার বাণিজ্যের অভিযোগ
এমপি আউয়ালকে অব্যাহতি, কোটি টাকার বাণিজ্যের অভিযোগ

এমপি আউয়ালকে অব্যাহতি, কোটি টাকার বাণিজ্যের অভিযোগ

রামগঞ্জ (লক্ষ্মীপুর) সংবাদদাতা

বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম জোট বাংলাদেশ তরিকত ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির মহাসচিব ও লক্ষ্মীপুর ১ রামগঞ্জ আসনের মহাজোট মনোনিত সাংসদ লায়ন এম এ আউয়ালকে দলের মহাসচিব থেকে (অপসারন) অব্যাহতি দেয়া হয়েছে।

বাংলাদেশ তরিকত ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান আলহাজ্ব নজিবুল বশর মাইজভান্ডারী সোমবার সকালে সংগঠনের ধানমন্ডিস্থ নিজস্ব কার্যালয়ে দলের সাংগঠনিক কাঠামো ও রাজনৈতিক কর্মকাণ্ড গতিশীল করার লক্ষে দলের প্রেসিডিয়াম সদস্যগণ এমন সিদ্ধান্ত গ্রহণ করেন।

অপরদিকে দলের গঠনতন্ত্র অনুযায়ী দলের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ রেজাউল হক চাঁদপুরীকে নতুন মহাসচিব নিয়োগ করা হয়েছে মর্মে বাংলাদেশ তরিকত ফেডারেশনের দলীয় প্যাডে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়। এ ব্যাপারে আজ সোমবার দলটির দপ্তর সম্পাদক মোঃ সেলিম মিয়াজি স্বাক্ষরিত চিঠি বিভিন্ন স্থানে প্রেরণ করা হয়।

তবে বিষয়টি ষড়যন্ত্রমূলক আখ্যা দিয়ে লায়ন এম এ আউয়াল জানান, আগামী ২৮ এপ্রিল বাংলাদেশ তরিকত ফেডারেশনের (বি.টি.এফ) কেন্দ্রীয় সম্মেলন হওয়ার কথা থাকলেও অত্যান্ত সু-কৌশলে দলের চেয়ারম্যানকে জনৈক এক প্রভাবশালি ব্যক্তি ৫ কোটি টাকা দিয়ে এ অপসারন করিয়েছে।

আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমি এ ব্যপারে আপনাদের আরো বিস্তারিত জানাবো, এখন ব্যস্ত আছি।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.