ads

দিনাজপুর শিক্ষাবোর্ডের নতুন প্রশাসনিক ভবন উদ্বোধন

দিনাজপুর সংবাদদাতা

দিনাজপুর মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ডের নবনির্মিত আটতলা প্রশাসনিক ভবন উদ্বোধন করা হয়েছে। গত রোববার সকালে প্রধান অতিথি হিসেবে ফলক উন্মোচন করে ভবন উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। দিনাজপুর শিক্ষাবোর্ডের নিজস্ব অর্থায়নে প্রায় ১৫ কোটি টাকা ব্যয়ে ও দিনাজপুর শিক্ষা প্রকৌশল অধিদফতরের সহযোগিতায় এই ভবন নির্মাণ করা হয়েছে।
শিক্ষাবোর্ড প্রাঙ্গণে দিনাজপুর মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর আবু বকর সিদ্দিকির সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেনÑ দিনাজপুরের পুলিশ সুপার মোহাম্মদ হামিদুল আলম, দিনাজপুর শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর আহমদ হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফরিদুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরুজুল ইসলাম ফিরোজ ও রংপুর কারমাইকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. আনোয়ার হোসেন।
দিনাজপুর শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী ও কর্মচারী শিরিন আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- দিনাজপুর শিক্ষাবোর্ডের সচিব প্রফেসর আমিনুল হক সরকার, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট নুরুজ্জামান জাহানী, দিনাজপুর শহর আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ, জেলা শিক্ষক সমিতির সভাপতি মোহাম্মদ আহসানুল হক ও শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের সভাপতি মো: আজিজুল হক শাহ।

ads

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.