আত্রাইয়ে চোর আতঙ্ক

নওগাঁ সংবাদদাতা

নওগাঁর আত্রাইয়ে চুরির প্রবণতা ব্যাপক বেড়েছে। গত এক সপ্তাহে এক পরিবারের চারটি গরু, ক্যাবল নেটওয়ার্কের তার ও মোবাইল ফোন চুরি হয়েছে। স্থানীয়দের দাবি, চুরির কাজে ব্যবহার করা হচ্ছে ভটভটি ও পিকআপ ভ্যান। এখন পর্যন্ত কোনো ঘটনার রহস্য উদঘাটন ও জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
জানা গেছে, গত শনিবার দিবাগত রাতে উপজেলার শাহাগোলা ইউনিয়নের ফুলবাড়ি গ্রামে গোয়ালঘরের তালা ভেঙে ফটিক চানের চারটি গরু চুরি করে নিয়ে গেছে চোরেরা। গৃহকর্তা ফটিক চান জানান, রাতে গোয়ালঘর তালাবদ্ধ করে তিনি শুয়ে পড়েন। ভোর রাতে গিয়ে দেখেন গোয়ালঘরের তালা ভাঙা এবং তার চারটি গরু নিয়ে গেছে। তিনি আরো বলেন, এতে তার প্রায় সাড়ে তিন লাখ টাকার ক্ষতি হয়েছে। এ ছাড়া একই গ্রামে একই রাতে জলিল হোসেনের মুদির দোকানের তালা ভেঙে টাকা ও মালামাল চুরি হয়।
গত শুক্রবার দিবাগত রাতে উপজেলার রসুলপুর-বারুনীতলার মাঝামাঝি স্থানে দীপা ক্যাবল নেটওয়ারর্কের প্রায় ১ কিলোমিটার তার চুরি করে নিয়ে গেছে চোরের দল। এসব ঘটনায় থানায় কোনো মামলা হয়নি। এ ছাড়া কিছু দিন আগে উপজেলার মিরাপুর গ্রামে মসজিদ থেকে গভীর রাতে ফ্যান, সোলার ব্যাটারি ও ঘড়ি নিয়ে যায় চোরেরা।
এ ব্যাপারে আত্রাই থানার ওসি মোবারক হোসেন জানান, প্রত্যেকটি চুরির ঘটনার তদন্ত চলছে। এর সাথে জড়িতদের শনাক্তসহ অচিরেই তাদের গ্রেফতার করা সম্ভব হবে বলে জানান তিনি।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.