ads

খুলনা মহানগর ও জেলা বিএনপির যৌথ সভা অনুষ্ঠিত

খুলনা ব্যুরো

খুলনা সিটি করপোরেশন নির্বাচনে ধানের শীষ প্রতীকে গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রামের চ্যালেঞ্জ ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করবে জেলা ও মহানগর বিএনপি। গতকাল কে ডি ঘোষ রোডে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত যৌথ সভা থেকে এ ঘোষণা দেয়া হয়। সভায় ১৫ মে অনুষ্ঠিতব্য নির্বাচনে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি করার এবং জনগণকে সাথে নিয়ে ভোট কেন্দ্র পাহারা দিয়ে ফলাফল বুঝে নেয়ার পরিকল্পনা নেয়া হয়।
যৌথ সভায় সভাপতিত্ব করেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও খুলনা জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট এস এম শফিকুল আলম মনা। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি এবং কেসিসি নির্বাচনে ধানের শীষ প্রতীকের প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, কেসিসি মেয়র মনিরুজ্জামান মনি এবং নগর বিএনপির সিনিয়র সহসভাপতি সাহারুজ্জামান মোর্ত্তজা। সভা পরিচালনা করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমীর এজাজ খান।
সভায় ২০ দলীয় জোটের পক্ষে নির্বাচন পরিচালনার জন্য সমন্বয়কারীর দায়িত্ব প্রদান করা হয় জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট এস এম শফিকুল আলম মনার ওপর। এ ছাড়া কেসিসি নির্বাচন পরিচালনার জন্য একটি কমিটি গঠন করা হয়। এতে নগর বিএনপির সিনিয়র সহসভাপতি সাহারুজ্জামান মোর্ত্তজাকে আহ্বায়ক, আমীর এজাজ খানকে সদস্য সচিব এবং নগর ও জেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দকে সদস্য করা হয়। এ ছাড়া নির্বাচনী বিভিন্ন কার্যক্রম পরিচালনার জন্য আরো ১১টি উপকমিটি গঠনের প্রস্তাব করা হয়।
সভায় জেলা বিএনপির নেতা গাজী তফসির আহমেদ, খান জুলফিকার আলী জুলু, মনিরুজ্জামান মন্টু, শেখ আব্দুর রশিদ, এস এম মনিরুল হাসান বাপ্পী, জি এম কামরুজ্জামান টুকু, এস এ রহমান বাবুল, অধ্যাপক মনিরুল হক বাবুল, খান আলী মুনসুর, মোল্লা খায়রুল ইসলাম, শরিফুল ইসলাম জোয়াদ্দার জলি, আব্দুর রকিব মল্লিক, মোস্তফা উল বারী লাভলু, অ্যাডভোকেট তছলিমা খাতুন ছন্দা প্রমুখ উপস্থিত ছিলেন। মহানগর বিএনপির নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন মীর কায়সেদ আলী, জাফরউল্লাহ খান সাচ্চু, মোল্লা আবুল কাশেম ও অধ্যক্ষ তারিকুল ইসলাম।

ads

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.