শোক সংবাদ

খন্দকার জাহিদ হোসেন জয়
ফরিদপুরের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট খন্দকার জাহিদ হোসেন জয় (৫২) গত রোববার রাতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী ও একমাত্র ছেলে রেখে গেছেন। খন্দকার জাহিদ স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের চাচাতো ভাই। গতকাল জেলা পরিষদ চত্বরে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় জেলা জজশিপের বিচারক ও আইনজীবীরা শরিক হন। বাদ জোহর দক্ষিণ ঝিলটুলী জামে মসজিদে এবং বিকেলে শহরতলীর হাড়োকান্দি এলাকায় নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে সোমবার জেলা আদালতে বিচারকাজ হয়নি। আজ মঙ্গলবার তার স্মরণে ফুল কোর্ট অব রেফারেন্স অনুষ্ঠিত হবে। জাহিদ হোসেনের মৃত্যুতে স্থানীয় সরকার মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন শোক জানিয়েছেন। ফরিদপুর সংবাদদাতা।

মাওলানা মোশাররফ হোসাইন কাজী
ঝালকাঠির নলছিটি বালিকা বিদ্যালয়ের সাবেক সিনিয়র শিক্ষক মাওলানা মো: মোশাররফ হোসাইন কাজী ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি তিন ছেলে ও দুই মেয়ে রেখে যান।
গতকাল নলছিটি মার্চেন্ট স্কুল মাঠে এবং নাঙুলি গ্রামে হাওলাদার বাড়িতে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মাওলানা মো: মোশাররফ হোসাইন নলছিটি পৌরসভার নিকাহ রেজিস্ট্রার এবং নলছিটি মার্চেন্ট হাইস্কুল জামে মসজিদের ইমাম হিসেবেও দায়িত্ব পালন করেন। বরিশাল ব্যুরো।

এ জি ফারুক গণি
মুন্সীগঞ্জের লৌহজংয়ের মুক্তিযোদ্ধা এ জি ফারুক গণি গত রোববার বারডেম হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। পুরানা পল্টন লেন জামে মসজিদে বাদ এশা নামাজে জানাজা শেষে লাশ লৌহজংয়ে নিয়ে যাওয়া হয়। লৌহজংয়ের ব্রাহ্মণগাঁও উচ্চবিদ্যালয় মাঠে গতকাল নামাজে জানাজা শেষে রাষ্ট্রীয়ভাবে গার্ড অব অনার প্রদান শেষে অপরাহ্নে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে দাফন করা হয়। বিজ্ঞপ্তি।

নুরুল আমিন সরকার কালু
নওগাঁর পোরশা উপজেলার ঘাটনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুল আমিন সরকার কালু (৭৮) গত রোববার রাতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল জোহরের নামাজের পর তার নামাজে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। পোরশা (নওগাঁ) সংবাদদাতা।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.