ads

চট্টগ্রাম ও সিলেটে ৪ ইয়াবা কারবারি আটক : ছয় হাজার ইয়াবা উদ্ধার

নয়া দিগন্ত ডেস্ক

চট্টগ্রাম ও সিলেটে চার ইয়াবা পাচার ও কারবারিকে আটক করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ও র্যাবের সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে প্রায় ছয় হাজারের বেশি ইয়াবা উদ্ধার করা হয়।
চট্টগ্রাম ব্যুরো জানায়, পায়ুপথে লুকিয়ে প্রায় ছয় হাজার ইয়াবা পাচারের সময় চট্টগ্রামে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রো অঞ্চলের সদস্যরা। গতকাল ভোরে নগরী কোতোয়ালি থানার ব্রিজঘাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলোÑ কক্সবাজারের টেকনাফ উপজেলার নোয়াখালী পাড়ার আমীর হামজার ছেলে রশিদ আহমদ (৬০) ও একই এলাকার আবদুস শুক্করের ছেলে ফরিদ আহমেদ (৫২)। ওই দুইজন আগেও ইয়াবা নিয়ে কক্সবাজারে গ্রেফতার হয়েছিল।
সূত্র জানায়, গতকাল তারা হেঁটে ফিরিঙ্গিবাজার হয়ে মূল শহরে আসছিল। এ সময় তাদের চ্যালেঞ্জ করলে তারা ইয়াবা-পাচারের কথা স্বীকার করে। পরে তাদের পেট ও পায়ুপথ থেকে পাঁচ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
সিলেট ব্যুরো জানায়, সিলেটের এয়ারপোর্ট থানার খাদিমনগর ইউনিয়নের ফতেহগর এলাকা থেকে ইয়াবাসহ দু’জনকে আটক করেছে র্যাব। গত রোববার রাত সোয়া ৯টায় তাদের আটক করা হয়েছে।
আটককৃতরা হলোÑ এয়ারপোর্ট থানার দেবাই বহর গ্রামের রইছ আলীর ছেলে জামিল আহম্মদ (২৫) ও একই থানার ফতেহগর গ্রামের মো: মকবুল মিয়ার ছেলে মো: সামছুর রহমান পিংকু (২৪)। তাদের কাছ থেকে ১৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১২ হাজার ৩০০ টাকা, দু’টি মোবাইল ও ১৭টি সিমকার্ড উদ্ধার করা হয়।

 

ads

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.