সংক্ষিপ্ত সংবাদ

বৈশাখে নিত্য উপহার
‘হীরক রাজার দেশে’, ‘গোপী গাইন বাঘা বাইন’, ‘দেবদাস’ ও ‘বিশাল ডানার ছায়া’ এসেছে নতুন টি-শার্ট। চারটি টি-শার্টেরই ডিজাইন করেছেন শিল্পী মোস্তাফিজ কারিগর। এর মধ্যে ‘হীরক রাজার দেশে’ ও ‘গোপী গাইন বাঘা বাইন’-এর ডিজাইন করা টি-শার্ট ছোটদের জন্যও পাওয়া যাবে। ছোটদের টি-শার্ট ২০০ টাকা ও বড়দের ৩১০ টাকা। এবার বৈশাখে শঙ্খবার তৈরি করেছে দু’টি শাড়ি। প্রয়াত বরেণ্য শিল্পী কাইয়ুম চৌধুরীর শিল্পকর্ম ও শিল্প ভাবনায় আঁকায় ‘বৈশাখী’ ও শিল্পী চন্দ্রশেখর সাহার পিঠার ছাঁচের নকশায় তৈরি শাড়ি ‘পিঠার ছাঁচ’। ডিজাইন দু’টি বিভিন্ন রঙে করা হয়েছে। পাওয়া যাবেÑ নিত্য উপহার, ১১৮/এ আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা ও ২৫/৩ তাজমহল রোড, মোহাম্মদপুর, ঢাকা বিক্রয় কেন্দ্রে।

বায়োজিনের নতুন শাখায় তারকামেলা
গ্রাহকের আস্থা ও ভালোবাসা নিয়ে বায়োজিন স্কিন কেয়ার ক্লিনিকের আরো একটি নতুন শাখার উদ্বোধন হলো। ৬ এপ্রিল উত্তরার ৯ নম্বর সেক্টরে বায়োজিনের নতুন শোরুমের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চিত্রনায়ক সিয়াম, মডেল ও অভিনেত্রী শবনম ফারিয়া, শাহতাজ মনিরাসহ একঝাঁক মডেল। আরো উপস্থিত ছিলেন বায়োজিনের ঊর্ধ্বতন কর্মকর্তা, শুভানুধ্যায়ী ও গ্রাহকদের অনেকেই। নতুন শাখা উদ্বোধন উপলক্ষে বায়োজিন দিচ্ছে সব কসমেটিকসে ৩০ শতাংশ ডিসকাউন্ট। ১৬ সোনারগাঁও জনপথ, উত্তরায়ন (বার্গার কিংয়ের বিল্ডিং), লেভেল ৪, উত্তরার ৯ নম্বর সেক্টরের এই শাখা ছাড়াও মিরপুর-১১ এবং ধানমন্ডিতে বায়োজিনের আরো দু’টি শাখা রয়েছে। বায়োজিনের ফেসবুক পেজÑ facebook.com/ BioXinCosmeceuticals ফোন : ০১৭০৮-৪১১৪৭২।
নটনন্দন
মঞ্চ, টেলিভিশন ও চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিন মাসব্যাপী প্রমিত উচ্চারণ, আবৃত্তি, উপস্থাপনা, সংবাদ পাঠ ও অভিনয়বিষয়ক কর্মশালার আয়োজন করেছে নটনন্দনÑ নাটক, সাহিত্য ও সংস্কৃতি চর্চাকেন্দ্র। এতে প্রশিক্ষণ দেবেন নিজ নিজ বিষয়ের প্রশিক্ষকেরা।
প্রশিক্ষণ শেষে নটনে সদস্য হওয়ার সুযোগ রয়েছে এবং টেলিভিশন ও চলচ্চিত্রে যারা কাজ করতে চান, তাদের সহযোগিতা করা হবে। ক্লাস সপ্তাহে দুই দিন। শুক্রবার হাতে-কলমে শিক্ষা, শনিবার তাত্ত্বি¡ক শিক্ষা। আবেদনপত্র পাওয়া যাচ্ছেÑ থিয়েটার কর্নার, বেইলি রোড, চিলেকোঠা, কফি হাউজ, বাংলাদেশ শিল্পকলা একাডেমি, টিএসসি, ডাচ, ঢাকা বিশ্ববিদ্যালয়, পাঠক সমাবেশ, আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা। আবেদনপত্র জমা দেয়া ও ভর্তির শেষ তারিখ ২৮ এপ্রিল ২০১৮। ক্লাস শুরু ৫ মে ২০১৮। বিস্তারিত জানতে যোগাযোগ করুনÑ মোবাইল : ০১৯৫৩০০৬৪৩৯

রেস্টুরেন্ট মুঘল অ্যারোমা
আড্ডা, গান আর নিত্যনতুন খাবারের স্বাদ নিতে উত্তরাতেই রয়েছে বুফে রেস্টুরেন্ট ‘মুঘল অ্যারোমা’। মুঘলদের হারানো অ্যারোমা, বাঙালিয়ানার হালকা টুইস্ট, হাইজিনের সচেতনতা আর ট্রেন্ডি ফুডের চিরচেনা স্বাদের কম্বিনেশন নিয়ে এসেছে উত্তরার ‘মুঘল অ্যারোমা রেস্টুরেন্ট’। এ ছাড়াও নিয়মিত থাই, ইন্ডিয়ান ও ঢাকাইয়া খাবার তো রয়েছেই।
উত্তরার একমাত্র ‘ফুল এয়ারপোর্ট ভিউ’ রুফটপ রেস্টুরেন্ট, যেখান থেকে বিমানবন্দরের বিমানের উড্ডয়ন, অবতরণ দেখতে দেখতে আপনি সময় কাটাতে পারবেন। মুঘল অ্যারোমা রেস্টুরেন্টে স্বাদ নিতে পারেন ৫০-এর বেশি বুফেট আইটেম মাত্র ৫৯৯ টাকায়। ২০০ জন লোকের একত্রে বসার জায়গা আর যেকোনো অনুষ্ঠান আয়োজনের সুব্যবস্থাও আছে। শুধু কফি বা জুস খেতে চাইলেও মুঘল অ্যারোমার জুড়ি নেই। যোগাযোগ : দশম তলা, হাউজ ০১, রোড ০১, সেক্টর ০১, উত্তরা, ঢাকা। ফোন : ০১৯ ১৪০ ১১ ৬৮৬

ডা: ঝুমু খান’স লেজার মেডিক্যালে বৈশাখী অফার
বৈশাখ উপলক্ষে ডা: ঝুমু খান’স লেজার মেডিক্যালে এপ্রিল মাসজুড়ে পাবেন সব ট্রিটমেন্টে ১০ শতাংশ ছাড়। ডা: ঝুমু খান’স লেজার মেডিক্যালে আপনার কাক্সিক্ষত সমস্যা সমাধানের জন্য রয়েছে সর্বাধুনিক আন্তর্জাতিক মানের চিকিৎসাসেবা। রয়েছে হরমোন অ্যানালাইসিস, স্কিন অ্যানালাইসিস, এফডিএ অ্যাপ্রুভড লেজার’স ও পিল অ্যান্ড মেডিকেশন। বিস্তারিত জানতে উত্তরা শাখা- ০১৯৫৪-৩৩৩৮৮৮, ধানমন্ডি শাখা- ০১৭২৭-০০১১৯৯, গুলশান শাখা- ০১৭১১-৬৬০৯৩৮।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.