বিমানের আন্তর্জাতিক ৬ রুটের টিকিটে বিশেষ ছাড়

নিজস্ব প্রতিবেদক
পর্যটন মেলা উপলক্ষে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আন্তর্জাতিক ৬ রুটের টিকিটে ২০ শতাংশ ছাড়ের ঘোষণা দিয়েছে। রুটগুলো হচ্ছেÑ ব্যাংকক, সিঙ্গাপুর, ইয়াংগুন, কুয়ালালামপুর, কলকাতা ও কাঠমান্ডু। মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করার কথা রয়েছে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামালের। 
গতকাল সোমবার বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপক (জনসংযোগ) তাছমিন আকতারের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 
বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ১৯ থেকে ২১ এপ্রিল দিন দিনব্যাপী শুরু হতে যাওয়া ‘বিমান বাংলাদেশ ট্র্যাভেল অ্যান্ড ট্যুরিজম’ মেলায় এ ছাড় প্রদান করা হবে। টিকিট কেনার জন্য পাসপোর্ট অথবা পাসপোর্টের ফটোকপি সাথে নেয়ার জন্য অনুরোধ করা হয়েছে।
বিমানের স্টল থেকে ইকোনমি কাসের ঢাকা-ব্যাংকক-ঢাকা রিটার্ন টিকিটের ভাড়া নির্ধারণ করা হয়েছে ১৭ হাজার ৬৩১ টাকা। ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা ২২ হাজার ৫৩৫ টাকা, ঢাকা-ইয়াঙ্গুন-ঢাকা ২৪ হাজার ৩১৮ টাকা, ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা ২০ হাজার ৪৬৯ টাকা, ঢাকা-কলকাতা-ঢাকা ৯ হাজার ৯১৯ টাকা এবং ঢাকা-কাঠমান্ডু-ঢাকা ১৫ হাজার ২০১ টাকা নির্ধারণ করা হয়েছে। এ ছাড়া চট্টগ্রাম-কলকাতা-চট্টগ্রাম রুটের জন্য ১০ হাজার ৫৮১ টাকায় টিকিট কেনা যাবে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.