বিএনপি রঙিন খোয়াব দেখবে : আন্দোলন হবে না : ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কোটার ভেতর সরকারবিরোধী আন্দোলনের রঙিন খোয়াব বাতাসে উড়ে গেছে। বিএনপি শুধু খোয়াব দেখবে, আর আন্দোলন হবে না। বাংলাদেশের মানুষ এখন পুরোপুরি নির্বাচনের মুডে আছে। জনগণ এখন নির্বাচনমুখী, তাই আন্দোলনের ভয় দেখিয়ে বিএনপির লাভ হবে না।
গতকাল দুপুরে রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপরে (বিআরটিএ) ভ্রাম্যমাণ আদালত পরিদর্শনকালে সাংবাদিকের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। জাতীয় নির্বাচনে দলের আসন ভাগাভাগির বিষয়ে সাংবাদিকের অপর এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, কে কত আসন পাবে, সেটি বৈঠকে আলাপ-আলোচনা হবে। জোটের শরিক বলে ইচ্ছা মতো আসন চাইবেÑ এটা হতে পারে না। 
আগামী নির্বাচনে জাতীয় পার্টির সাথে মহাজোট থাকবে কি না, এমন এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, জোট হবে কি না, সেটি এই মুহূর্তে বলতে পারছি না। বসাবসি শুরু হয়ে যাবে। জেতার মতো প্রার্থীকে মনোনয়ন দেয়া হবে। তিনি বলেন, যেখানে যেখানে জাতীয় পার্টির প্রার্থীরা জয়ী হওয়ার মতো থাকবেন, সেখানে অবশ্যই মনোনয়ন পাবেন। এ ছাড়া আওয়ামী লীগসহ জোটের সবার েেত্র জয়ী হওয়ার মতো প্রার্থী ছাড়া কাউকে মনোনয়ন দেয়া হবে না।
খুলনা ও গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, দু’টি সিটি করপোরেশনে নির্বাচন হচ্ছে। মানে দুই বিভাগের ভোটাররা এর সাথে জড়িয়ে গেছেন। এরপরে আরো পাঁচটি সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.