নড়াইলের দিঘলিয়া ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন ১৫ মে

নয়া দিগন্ত অনলাইন

জেলার লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন আগামী ১৫ মে। দিঘলিয়া ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা লতিফুর রহমান পলাশকে (৪৮) গত ১৫ ফেব্রুয়ারি দুবৃর্ত্তরা হত্যা করার পর চেয়ারম্যান পদটি শূন্য হয়।

উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো: সেলিম রেজা জানান, স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) নির্বাচন বিধিমালা অনুসারে নির্বাচন কমিশন কর্তৃক প্রদত্ত ক্ষমতাবলে দিঘলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের শূন্য আসনে উপ-নির্বাচন উপলক্ষে ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়ন পত্র জমাদানের শেষ দিন ছিল ১৬ এপ্রিল। মনোনয়নপত্র বাছাই ১৯ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৬ এপ্রিল, প্রতীক বরাদ্দ ২৭ এপ্রিল এবং ভোট গ্রহণের তারিখ আগামী ১৫ মে।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, সোমবার উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে ছয়জন প্রার্থী চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেন। মনোনয়ন দাখিলকারীরা হলেন, নিহত চেয়ারম্যান লতিফুর রহমান পলাশের স্ত্রী নীনা ইয়াসমীন (আওয়ামী লীগ), মাকসুদুল হক (বিএনপি), ওহিদুর রহমান (স্বতন্ত্র), সাহিদুল আলম (স্বতন্ত্র), জালাল উদ্দিন বিশ্বাস (স্বতন্ত্র) ও রবিউল ইসলাম পলাশ (স্বতন্ত্র)।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.