অন্তসত্ত্বা! বিয়ের দিনও সোনমকে নিয়ে তোলপাড়?
অন্তসত্ত্বা! বিয়ের দিনও সোনমকে নিয়ে তোলপাড়?

অন্তসত্ত্বা! বিয়ের দিনও সোনমকে নিয়ে তোলপাড়?

নয়া দিগন্ত অনলাইন

বিয়ের দিনও রেহাই পেলেন না। নেটদুনিয়ার কটাক্ষের শিকার সদ্য বিবাহিত বলিউড সুপার স্টার সোনম কাপুরকে হতেই হলো। এক বছরও হয়নি চাচি শ্রীদেবীর মৃত্যুর। এর মধ্যেই বিয়ে করার এত তাড়া কেন ছিল অভিনেত্রীর? তাহলে কি তিনি অন্তসত্ত্বা ছিলেন? আর এ কারণেই সাত তাড়াতাড়ি বিয়েটা সেরে ফেললেন? এমন প্রশ্নই তুললেন নেটিজেনরা। কেউ কেউ আবার তাকে ভারতীয় প্রথা মেনে বিয়ে করার জন্য কাঠগড়ায় দাঁড় করালেন।

ফেব্রুয়ারি মাসের ২৪ তারিখ দুবাইয়ের পাঁচতারা হোটেলের বাথটবের পানিতে ডুবে মৃত্যু হয় শ্রীদেবীর। ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়, আকস্মিক দুর্ঘটনার জন্যই মৃত্যু হয়েছে নায়িকার। তার ১০ সপ্তাহের মধ্যেই কাপুর পরিবারে সানাইয়ের সুর। শিখ ধর্মের নিয়ম অনুযায়ী বিবাহবন্ধনে বাঁধা পড়লেন সোনম-আনন্দ। পরিবারের একজনের মৃত্যুর পরই সব ভুলে এভাবে আনন্দে মেতে ওঠা কি ঠিক? সোনম কি অন্তসত্ত্বা ছিলেন? তাহলে বিয়ে করার এত তাড়া কেন ছিল? উঠে গেল সে প্রশ্ন।

কিছুদিন আগেই কাঠুয়া গণধর্ষণ নিয়ে মন্তব্য করতে গিয়ে ‘ফেক হিন্দু’দের কটাক্ষ করেছিলেন অভিনেত্রী। তার জেরেই অনেকে প্রশ্ন তুলেছেন, যদি হিন্দু নিয়ে এতই আপত্তি নায়িকার ছিল তাহলে ভারতীয় প্রথা অনুযায়ী বিয়েটা সারলেন কেন?

তবে তর্ক-বিতর্ক যতই থাক। আপাতত আনন্দের সঙ্গে বিয়ের আনন্দে শামিল অভিনেত্রী। বান্দ্রায় নিয়ম মেনে বিয়ে হয়ে গিয়েছে। সন্ধ্যায় লীলা হোটেলে রয়েছে রিসেপশন। তা নিয়ে চূড়ান্ত ব্যস্ত কাপুর পরিবার।



 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.