ব্র্যাকে নিয়োগ

পদের নাম : ঋণ কর্মকর্তা, প্রগতি।
যোগ্যতা : স্নাতকোত্তর পাস ও শিক্ষাজীবনের যেকোনো একটি পরীক্ষায় তৃতীয় বিভাগ/শ্রেণী অথবা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য। তবে অন্যান্য পরীক্ষায় দ্বিতীয় বিভাগ/শ্রেণী অথবা সমমানের জিপিএ/ সিজিপিএ ২ পেতে হবে ।
বেতন : মাসিক ২০৮৭২ টাকা।
পদের নাম : কর্মসূচি সংগঠক, দাবি।
যোগ্যতা : স্নাতক পাস ও শিক্ষাজীবনের যেকোনো একটি পরীক্ষায় তৃতীয় বিভাগ/শ্রেণী অথবা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য। তবে অন্যান্য পরীক্ষায় দ্বিতীয় বিভাগ/শ্রেণী অথবা সমমানের জিপিএ/ সিজিপিএ ২ পেতে হবে।
বেতন : মাসিক ১৫৮৪৬ টাকা।
উভয় পদের জন্য বয়স : সর্বোচ্চ ৩৫ বছর।
কর্মস্থল : ব্র্যাক মাঠ কার্যালয়।
সুবিধা : উৎসব ভাতা, আনুতোষিক, প্রদায়ক ভবিষ্যনিধি, স্বাস্থ্য ও জীবন বীমা, পারফরম্যান্স বোনাস, ইনসেনটিভ ও অন্যান্য সুবিধা পাবেন।
আবেদনের শেষ তারিখ : ১৮ মে ২০১৮।
আবেদনপত্র পাঠানোর ঠিকানা : মোবাইল নম্বর উল্লেখসহ জীবনবৃত্তান্ত, সব শিক্ষার সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও দুই কপি পাসপোর্ট আকারের রঙিন ছবিসহ আবেদনপত্র ব্র্যাক হিউম্যান রিসোর্স অ্যান্ড লার্নিং ডিভিশন, আরডিএ সেকশন, ব্র্যাক সেন্টার (পঞ্চম তলা), ৭৫ মহাখালী, ঢাকা-১২১২ ঠিকানায় পাঠাতে হবে। আবেদনপত্র ও খামের ওপর আবেদনকৃত পদের নাম ও অউ # ১০/১৮ উল্লেখ করতে হবে। চূড়ান্তভাবে মনোনীত প্রার্থীকে জামানত হিসেবে ৫ হাজার টাকা জমা দিতে হবে। (যোগদানের ছয় মাস পর ফেরতযোগ্য)
সূত্র : প্রথম আলো, ৪ মে ২০১৮

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.