গলাচিপায় এইচএসসি পরীক্ষার্থীর বাড়ি থেকে খাতা উদ্ধার

গলাচিপা (পটুয়াখালী) সংবাদদাতা

গলাচিপায় এইচএসসি পরীক্ষার শেষ দিনে সোমবার পরীক্ষার শেষ হবার দুই ঘন্টা পর ভূগোল বিষয়ের পরীক্ষার খাতা পুলিশের সহযোগীতায় পরীক্ষার্থীর বাড়ি থেকে উদ্ধার করেছে গলাচিপা ডিগ্রি কলেজ কর্তৃপক্ষ।
জানা যায়, গলাচিপা ডিগ্রি কলেজ কেন্দ্রে সোমবার সকাল ১০টায় ভূগোল-২য়পত্র (১২৬) পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ পরীক্ষায় ১০৬ জন পরীক্ষার্থীর মধ্যে ১০৫ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে।
পরীক্ষা শেষে পর্যবেক্ষকরা ১০৬নং কক্ষ থেকে ১টি খাতা না পেয়ে খোঁজাখুজি করতে থাকে। ২ঘন্টা খাতাটি খোঁজাখুজির পর হ্যাপি আক্তার রোল নং ৮২০৭৫১, রেজিঃ ১২১৫৩৭৭২২৫, গলাচিপা মহিলা ডিগ্রি কলেজ সনাক্ত করে। খাতা না পেয়ে কর্তৃপক্ষ বিকেল ৩টায় গ্রামের বাড়ি গলাচিপার ইটবাড়িয়া গ্রামে রুহুল আমিনের মেয়ে হ্যাপি আক্তার কাছ থেকে খাতাটি উদ্ধার করে পরীক্ষার্থীসহ খাতাটি কেন্দ্রে নিয়ে আসে।
এ ব্যাপারে গলাচিপা ডিগ্রি কলেজ কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা ফোরকান কবির জানান, দুই ঘন্টা পর পুলিশের সহযোগিতায় পরীক্ষার খাতাটি উদ্ধার করা হয়েছে। তবে খাতাটি পরীক্ষা শেষ হবার আগেই ১০৬নং কক্ষের দায়িত্বপ্রাপ্ত প্রত্যবেক্ষকরা ওএমআর ছিড়ে ফেলের কারণে হারিয়ে যাওয়া খাতাটি সনাক্ত করতে বিলম্ব হয়েছে। তবে পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.