কুমিল্লায় ব্যবসায়ীকে অপহরণ

কুমিল্লা সংবাদদাতা

কুমিল্লায় শহিদুল ইসলাম নামে এক ব্যবসায়ীকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত সাড়ে ৯টায় জেলার সদর দক্ষিণ উপজেলার লালমাই বাজার থেকে দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে রেললাইন অতিক্রমের পর তিনি অপহরণের শিকার হন বলে দাবি করেছে তার পরিবার। সে লালমাই দক্ষিণ বাজারের পাশ্ববর্তী দত্তপুর মিয়াজী বাড়ীর বাসিন্দা এবং ওই বাজারের সার ও কীটনাশক ব্যবসায়ী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাত সাড়ে ৯টায় শহিদুল ইসলাম দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে কয়েকজন দুর্বৃত্ত তাকে মাইক্রোবাস যোগে অপহরণ করে নিয়ে যায়।
বুধবার বিকালে এ রিপোর্ট লেখা পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। তার ব্যবহৃত মুঠো ফোনটিও বন্ধ রয়েছে। অপহৃত শহিদুল ইসলামের স্ত্রী জানান, মঙ্গলবার রাত থেকে তার স্বামীকে খুঁজে পাওয়া যাচ্ছে না।
তিনি আরো জানান, পাওনা টাকা আদায়ে তার নিকট আত্মীয়ের সাথে মামলা চলমান রয়েছে। কিছুদিন পূর্বে আদালত শহিদুল ইসলামের পক্ষে রায় দিয়েছে।
পরিবারের আশঙ্কা শহিদুল ইসলামের অপহরণের সাথে উল্লেখিত মামলার বিবাদীরা জড়িত থাকতে পারে। বাজারের ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ এবং তার পরিবার তাকে দ্রুত উদ্ধারের জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।
বিকালে সদর দক্ষিণ মডেল থানার ওসি নজরুল ইসলাম জানান, লালমাই বাজারের এক ব্যবসায়ী অপহরণ হয়েছে এমন অভিযোগ পেয়েছি, তাকে উদ্ধারে পুলিশ অভিযান চালাচ্ছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.