বজ্রপাতে ৪ জনের মৃত্যু

নড়াইল সংবাদদাতা

নড়াইলের লোহাগড়া উপজেলার কামারগ্রামে বজ্রপাতে বাবুল শেখ (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার (১৮ মে) সকাল ১০টায় এ বজ্রপাতের ঘটনা ঘটে। বাবুল কামারগ্রামের মান্নান শেখের ছেলে। কামারগ্রামের ব্যবসায়ী মনির হোসেন জানান, শুক্রবার সকালে কৃষিকাজের জন্য বাবুল বাড়ির পাশের বিলে যান। বৃষ্টি শুরু হলে বিল থেকে বাড়িতে আসার পধে বজ্রপাতে বাবুল মারা যান। এ ঘটনায় তার পরিবারসহ এলাকায় শোকাবহ পরিবেশ বিরাজ করছে।
সাতক্ষীরা সংবাদদাতা জানান, সাতক্ষীরার আশাশুনির পল্লীতে বজ্রপাতে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো একজন। গতকাল দুপুরে আশাশুনি উপজেলার ফকরাবাদ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূর নাম ষষ্ঠি কুণ্ডু। তিনি আশাশুনি উপজেলার ফকরাবাদ গ্রামের শ্যামল কুণ্ডুর স্ত্রী।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে ষষ্ঠি কুণ্ডু তার বাড়ির পাশে একটি আম বাগানে আম কুড়াচ্ছিলেন। এ সময় বিকট শব্দে বজ্রপাত ঘটলে তিনি ঘটনাস্থলেই মারা যান।
বান্দরবান সংবাদদাতা জানান, বান্দরবানে বজ্রপাতে ছয় মাসের অন্তঃসত্ত্বা মহিলাসহ দুইজন নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে রাজবিলা ইউনিয়নের তঞ্চঙ্গ্যা পাড়ায়। নিহতরা হলেন কমলা দেবী তঞ্চঙ্গ্যা ও তার ছোট বোন সুজলা তঞ্চঙ্গ্যা। রাজবিলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহাদাত হোসেন জানান তঞ্চঙ্গ্যা পাড়ায় নিজ ঘরের বারান্দায় দাঁড়িয়ে সুজলা বৃষ্টির পানি দিয়ে গোসল করছিল। এ সময় ঘরের দরজায় দাঁড়িয়ে ছিল কমলা দেবী। গুঁড়ি গুঁড়ি বৃষ্টিটির সময় হঠাৎ বজ্রপাতে তারা দুজনেই ঘটনাস্থলে মারা যায়। ঘটনার পর পুলিশ সেখানে গিয়েছে। কমলা দেবীর স্বামী আনন্দলাল তঞ্চঙ্গ্যা জানান, তার স্ত্রী ছয় মাসের অন্তঃসত্ত্বা ছিল।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.