কমিউনিটি পুলিশ সদস্য সুমনকে বাঁচানো গেল না

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় পা থেঁতলে যাওয়া কমিউনিটি পুলিশের সদস্য আলাউদ্দিন সুমন পাঁচ দিন চিকিৎসাধীন থাকার পর ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছেন। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় মারা যান সুমন। এর আগে গত ১২ মে সকালে ওয়ারীর জয় কালীমন্দির এলাকায় হানিফ ফ্লাইওভারে তারাবো পরিবহনের একটি বাসের চাপায় ৪০ বছর বয়সী সুমনের বাঁ পা হাঁটুর নিচ থেকে থেঁতলে যায়।
জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন কেন্দ্রে (পঙ্গু হাসপাতাল) চিকিৎসাধীন অবস্থায় সুমনের অবস্থার অবনতি হলে ১৪ মে তাকে ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার রাতে সেখানেই মারা যান তিনি। সুমনের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ উপজেলার নিতাইপুরে। স্ত্রী ঝুমুর আক্তার আর দুই ছেলেমেয়েকে নিয়ে তিনি থাকতেন নারায়ণগঞ্জের সানারপাড়ে।
ওয়ারী থানার এসআই নুরুল ইসলাম জানান, তারাব পরিবহনের ওই বাসের চালক ইকবাল হোসেনকে পুলিশ গ্রেফতার করেছে।
উল্লেখ্য, হানিফ ফ্লাইওভারেই বৃহস্পতিবার সকালে দুর্ঘটনায় পড়েন ঢাকা ট্রিবিউনের বিজ্ঞাপন বিভাগের কর্মকর্তা নাজিম উদ্দিন। জুরাইনের বাসা থেকে পান্থপথে অবস্থিত অফিসে আসার পথে ফ্লাইওভারে দুই বাসের প্রতিযোগিতার মধ্যে পড়ে একটি বাসের ধাক্কায় ছিটকে পড়েন নাজিম। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.