বন্দুকযুদ্ধ
বন্দুকযুদ্ধ

যশোরে র‌্যাবের সাথে 'বন্দুকযুদ্ধে' নিহত ৩

যশোর অফিস

যশোরের অভয়নগরে র‌্যাবের সাথে 'বন্দুকযুদ্ধে' তিন মাদক চোরকারবারী নিহত ও দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন। আজ শনিবার ভোররাতে অভয়নগরের পায়রা-নওয়াপাড়া সড়কে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

নিহত তিন মাদক চোরাকারবারী হলেন, যশোরের অভয়নগর উপজেলার চার নম্বর মডেল ওয়ার্ড এলাকার আব্দুল বারেক শেখের ছেলে হাবিবুর রহমান ওরফে হাবি শেখ (৩৮), নাদের আলী মোড়লের ছেলে আবুল কালাম (৪৭) ও সাত্তার কাশারির ছেলে মিলন কাশারি (৪০)।

র‌্যাব-৬ খুলনা কমান্ডার জাহিদ জানান, শুক্রবার গভীর রাতে র‌্যাব সদস্যরা নিয়মিত টহলের অংশ হিসেবে যশোরের অভয়নগর উপজেলার পায়রা-নওয়াপাড়া সড়কে মধ্যপাড়া নামক স্থানে তল্লাশি চেকপোস্ট বসায়। রাত আড়াইটার দিকে একটি মটরসাইকেল থামিয়ে তল্লাশি চলছিল। এসময় কয়েক মিটার দূরে তিনজন আহোরীসহ একটি মটরসাইকেল অবস্থান করে এবং র‌্যাবকে উদ্দেশ্য করে হঠাৎ তিন মোটরসাইকেল আরোহী গুলিবর্ষণ করে। এতে র‌্যাবের দুই সদস্য এএসআই জুয়েল ও এএসআই সায়েম আহত হন। এরপর র‌্যাব সদস্যরাও পাল্টা গুলিবর্ষণ করে। এতে ওই তিন দুর্বৃত্তরা আহত হন। পরে তাদের উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পরে স্থানীয় লোকজন তাদের পরিচয় সনাক্ত করেন।

বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে র‌্যাব সদস্যরা একটি বস্তায় চার শ’ বোতল ফেনসিডিল, দুটি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি, একটি চাইনিজ কুড়াল ও একটি গুলিভর্তি ম্যাগজিন ও নম্বরবিহীন একটি কালে পালসার মটরসাইকেল উদ্ধার করেছে।

কমান্ডার জাহিদ জানান, ঘটনার আগে যে মটসাইকেলটি তল্লাশি করা হচ্ছিল ধারণা করা হচ্ছে তিনি মাদক চোরাকারবারীদের অগ্রপথিক ছিলেন। ঘটনার সময় তিনি পালিয়ে যান। তাকে খুঁজে বের করা হবে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.